Prothom Kolkata

Popular Bangla News Website

বগতুই আর গরু পাচারের সাঁড়াশি চাপ ! তারাপীঠে অনুব্রতর জন্য হল যজ্ঞ

।। প্রথম কলকাতা ।।

একদিকে বগটুই আর অন্যদিকে গরু পাচার চক্র , এই দুয়ের মাঝখানে এখন ফেঁসে গিয়েছেন অনুব্রত মণ্ডল। দাপুটে স্বভাবের এই নেতার জন্য তাহলে কি সামনের পরিস্থিতি খুব একটা ভালো হবে না ? উঠছে নানান প্রশ্ন। আর এর মাঝেই তারাপীঠে অনুব্রত মণ্ডলের নামে আয়োজন করা হল এক যজ্ঞ। বিরোধিতা মনে করছেন, যেহেতু আইনি ব্যবস্থা থেকে তিনি ছাড় পাচ্ছেন না তাই এবার দ্বারস্থ হয়েছেন তারা মায়ের কাছে।

মঙ্গলবার কলকাতা হাইকোর্টে গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলের রক্ষাকবচের আবেদন খারিজ হয়ে গিয়েছে। তার উপর বগটুইয়ের স্বজনহারা ব্যক্তিরা এবার সরাসরি দোষারোপ করছে অনুব্রত মণ্ডলকে। নাজেমা বিবির মৃত্যুর পর তার স্বামী শেখলাল শেখ সরাসরি অভিযোগের আঙুল তুলেছেন অনুব্রত মণ্ডলের দিকে। বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল নাকি তোলাবাজির ভাগ নিতেন। তার মতে অনুব্রত মণ্ডল চাইলেই এই ভয়ঙ্কর গণহত্যা আটকাতে পারতেন।

বহুদিন ধরেই চলছিল গরু পাচার মামলা আর সেখানে ঢুকে গিয়েছিল অনুব্রত মণ্ডলের নাম। আদালতে তিনি রক্ষাকবচ পাওয়ার জন্য আবেদন করেছিলেন। এর আগেও তিনি হাজিরা এড়িয়ে গিয়েছেন। পরবর্তীকালে তিনি সিঙ্গেল বেঞ্চে রক্ষাকবচের আবেদন করে মামলা করলে ১১ ই মার্চ সেই আর্জি খারিজ করে দেওয়া হয়। অনুব্রত মণ্ডল আবার ডিভিশন বেঞ্চে আবেদন জানান কিন্তু সেই আর্জিও মঙ্গলবার খারিজ হয়ে যায়। তারপরেই তারাপীঠে আয়োজন করা হয় অনুব্রত মণ্ডলের নামে যজ্ঞ। সমালোচকরা মনে করছেন এই হেভিওয়েট নেতা এখন সাঁড়াশি চাপে পড়ে গিয়েছেন। হয়ত বিপদের আশঙ্কা করছেন, এই ভেবেই আয়োজন করেছেন যজ্ঞের, যাতে মা তারা সদয় হন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories