Prothom Kolkata

Popular Bangla News Website

ঘাসফুল শিবিরে অস্বস্তি ! মঞ্চে ভুল জাতীয় সংগীত গাইলেন তৃণমূল কাউন্সিলর

।। প্রথম কলকাতা ।।

মিছিল শেষ , এবার মঞ্চে দাঁড়িয়ে জাতীয় সংগীত গাওয়ার পালা। কিন্তু সেখানেই হলো গণ্ডগোল। তৃণমূলের কাউন্সিলর গাইলেন ভুল জাতীয় সংগীত। স্বাভাবিকভাবেই এখন সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়, ভিডিও ঘুরছে হাতে হাতে। হয়ত এই কাউন্সিলার নিজেই বুঝতে পেরেছিলেন যে তিনি ভুল গাইছেন, তারপর কিছুক্ষণ পরেই মঞ্চ থেকে নেমে যান।

যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি প্রথম কলকাতা।দিনের পর দিন জ্বালানির দাম বাড়ছে। স্বাভাবিকভাবে মানুষ রান্নার গ্যাস থেকে শুরু করে ওষুধের দাম, ডিজেল, পেট্রোল সবকিছুতেই যেন নাজেহালের শিকার হচ্ছেন। এই দাম বৃদ্ধির প্রতিবাদে রাজ্য জুড়ে বিভিন্ন জায়গায় নানান ধরনের কর্মসূচি চালাচ্ছে যুব তৃণমূল কংগ্রেস। দাম বৃদ্ধির প্রতিবাদে পূর্ব মেদিনীপুরের কাঁথিতে মঙ্গলবার তৃণমূলের তরফ থেকে ভবতারিণী মন্দির থেকে শুরু করে একটি প্রতিবাদের মিছিল বের করা হয় তারপর শহর ঘুরে একটি পথ সভার আয়োজন করা হয়।

আর এই সভার মঞ্চে কাঁথির সাত নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর রিনা দাস গাইলেন ভুল জাতীয় সংগীত। ভুলে ভরা এই গান যখন তিনি গেয়েছিলেন তখন তাঁর পাশে দাঁড়িয়েছিলেন মন্ত্রী অখিল গিরি। রিনা দাস এখন শুধুমাত্র বর্তমানে তৃণমূলের কাউন্সিলর নন একজন পার্শ্বশিক্ষক। স্বাভাবিকভাবেই রিনা দাসের মুখে ভুলে ভরা জাতীয় সংগীত শুনে সমালোচনার ঝড় উঠেছে।

এই বিষয়ে বিজেপির জেলা সভাপতি সুদাম পন্ডিত জানিয়েছেন , তৃণমূলের ওই সভায় নাকি জাতীয় সংগীতের অবমাননা করা হয়েছে যা দণ্ডনীয় অপরাধ। সেদিন ওই সভায় উপস্থিত ছিলেন অভিজিৎ দাস, সুপ্রকাশ গিরি ,তরুণ জানা , অখিল গিরি প্রমুখ ব্যক্তিরা। ভুল জাতীয় সংগীত গাওয়ার কারণে রিনা দাসকে এখন সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের কটাক্ষের শিকার হতে হচ্ছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories