Prothom Kolkata

Popular Bangla News Website

আইপিএল ২০২৩-২৭ চক্রের মিডিয়া স্বত্বের টেন্ডার প্রকাশ করল বিসিসিআই

1 min read

।। প্রথম কলকাতা ।।

অবশেষে প্রতীক্ষার অবসান, আইপিএলের পরবর্তী চারটি সংস্করণের মিডিয়া স্বত্ত্বের জন্যে টেন্ডার প্রকাশ করল বিসিসিআই। আইপিএলের প্রশাসক সমিতির বৈঠকেই এই সংকান্ত বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। প্রক্রিয়ার স্বচ্ছতা বজায় রাখার উদ্দেশ্যে ই-নিলাম আয়োজন করবে বিসিসিআই।

আইপিএল প্রশাসক সমিতির প্রকাশ করা ইনভাইটেশন টু টেন্ডারের মধ্যেই অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলির যোগ্যতামান সংক্রান্ত চাহিদার কথা জানানো হয়েছে। রয়েছে বিড সাবমিশান প্রক্রিয়ার সম্পূর্ণ তথ্যও। বিসিসিআইয়ের প্রকাশ করা বিবৃতি অনুযায়ী ইনভাইটেশন টু টেন্ডার সংগ্রহের জন্যে সংস্থাগুলিকে অফেরতযোগ্য ২৫ লাখ টাকা জমা করতে হবে।

বিসিসিআইয়ের সেক্রেটারি জয় শাহ ট্যুইটারে লেখেন – ” আইপিএল ২০২৩-২৭ চক্রের জন্যে মিডিয়া স্বত্ত্বের টেন্ডার প্রকাশ করেছে বিসিসিআই। দুটি নতুন দল, অধিক ম্যাচ ও ক্রমশ বাড়তে থাকা জনপ্রিয়তা – আমরা টাটা আইপিএলকে নয়া উচ্চতায় পৌঁছে দেওয়ার পরিকল্পনা করছি। ইতিমধ্যেই আগ্রহী সংস্থাগুলির জন্যে টেন্ডার ডকুমেন্ট প্রকাশ করা হয়েছে। আইপিএলের ইতিহাসে প্রথমবার মিডিয়া স্বত্ত্ব ই নিলামের মাধ্যমে বিক্রয় হবে। এই উদ্যোগ যে আইপিলের আয় ও মূল্য বৃদ্ধি করবে সে বিষয়ে আমার কোনও সংশয় নেই। যা ভারতীয় ক্রিকেটের উন্নতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

Categories