Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর : খাস কলকাতায় ভয়াবহ দুর্ঘটনা, বাসের নিচে চাপা পড়ে মৃত্যু স্কুটি আরোহীর

।। প্রথম কলকাতা।।

চলন্ত বাসের নিচে চলে এসেছিল স্কুটিটি ,যার ফলে বাসের চাকায় পিষ্ট হয়ে যায় স্কুটির চালক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এমনই মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী থাকলো সেক্টর ফাইভ। বুধবার সকালের দিকে ঘটে এই ঘটনাটি। জানা যায় নিকোপার্ক থেকে নিউটাউন এর দিকে যাওয়ার সময় সিআরপিএফ ক্যাম্প এর কাছে এই দুর্ঘটনার কবলে পড়েন মৃত ওই স্কুটি চালক । তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

পরিবার সূত্রে খবর ,মৃত ওই ব্যক্তির নাম লাল্টু বৈদ্য। হাওড়ার বাসিন্দা তিনি ।তিনি তাঁর ছেলেকে স্কুলে দিতে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে ছিলেন। সেই সময় সেক্টর ফাইভ এর কাছে এই দুর্ঘটনাটি ঘটে জানা যায়। ওই স্কুটি চালক কোনভাবে নিয়ন্ত্রণ হারিয়ে স্কুটি নিয়ে রাস্তায় পড়ে যায় আর পেছন থেকে আসা একটি বাস সেই সময়ই চাপা দেয় তাকে । ওই মুহূর্তে বাসটির গতিবেগ বেশি থাকার ফলে সঙ্গে সঙ্গে বাসটিকে দাঁড় করানো সম্ভব হয়নি চালক এর পক্ষে । যার ফলে ঘটনাস্থলেই বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল ওই স্কুটি চালকের।

এই ঘটনার পর সেখানে এসে উপস্থিত হয় পুলিশকর্মীরা এবং তাকে উদ্ধার করে বিধান নগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপরেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ওই বাসটি একটি স্কুলের বাস ছিল। ঘাতক বাস এবং সেই বাসের চালককে আপাতত আটক করেছে পুলিশ । এই ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। এমনকি বেপরোয়া গতির ওই স্কুল বাসে থাকা পড়ুয়ারাও আতঙ্কিত হয়ে পড়ে। এর থেকেও বড় কোনো বিপদ হতে পারত বলে আশঙ্কা করছে ওই পড়ুয়াদের অভিভাবকরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories