Prothom Kolkata

Popular Bangla News Website

পুলিশ প্রশাসনের তৎপরতা, বীরভূম জেলার একাধিক জায়গায় উদ্ধার বোমা

।। প্রথম কলকাতা।।

রামপুরহাটের বগতুই কাণ্ডের পর মুখ্যমন্ত্রী পুলিশ প্রশাসনকে কড়া নির্দেশ দিয়েছিলেন যে রাজ্যে যেখানে যেখানে বেআইনি অস্ত্র এবং বোমা মজুত করা রয়েছে সেগুলিকে উদ্ধার করতে হবে আগামী এক সপ্তাহের মধ্যে। তারপর সেগুলিকে নষ্ট করতে হবে। এই নির্দেশ পাওয়ার পরেই পুলিশ প্রশাসন তৎপর ভূমিকা পালন করে। চলতে থাকে কড়া তল্লাশি। আর তাতেই একের পর এক জায়গা থেকে উদ্ধার করা হয় তাজা বোমা এবং আগ্নেয়াস্ত্র । বীরভূম জেলার বিভিন্ন জায়গা থেকে ইতিমধ্যে পুলিশ তাজা বোমা উদ্ধার করেছে প্রচুর পরিমাণে।

আবারও বীরভূমের পাঁচড়া থেকে খয়রাশোল যাওয়ার পথে খয়রাশোল থানা অন্তর্গত জোড়া বটতলা বাস স্ট্যান্ডের কাছে একটি ঝোপের মধ্যে এক বালতি ও প্লাস্টিক জারের মধ্যে ভরা প্রায় ৩৫ টি তাজা বোমা উদ্ধার করে পুলিশ । চাঞ্চল্য ছড়ায় খয়রাশোল এলাকায়। খবর দেওয়া হয় সিআইডি বোম্ব স্কোয়াড টিমকে। এর আগেও বীরভূমের মাড়গ্রাম এলাকা থেকে প্রচুর পরিমাণে তাজা বোমা উদ্ধার করা হয়েছিল।

রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্যকে মুখ্যমন্ত্রী ওই নির্দেশ দেওয়ার পরে তিনি সকল পুলিশ আধিকারিকদের ছুটি বাতিল করে দেন দশ দিন পর্যন্ত। তারপর তাঁর নির্দেশ অনুযায়ী বিভিন্ন জায়গায় চলতে থাকে বেআইনি আগ্নেয়াস্ত্র এবং বোমার চিরুনি তল্লাশি। উল্লেখ্য বুধবার সকালে দুর্গাপুরের অঙ্গদপুরের একটি বন্ধ কারখানার ভেতর থেকে ব্যাগভর্তি বোমা উদ্ধার করে পুলিশ। প্রথমে তা এলাকাবাসীদের চোখে পড়ে এবং খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে এসে পৌঁছায় কোকওভেন থানার বিশাল পুলিশবাহিনী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories