Prothom Kolkata

Popular Bangla News Website

ছেলেকে নিজের পায়ে দাঁড় করাবেন, বাতাসপুর থেকে বগতুই ফিরছেন মিহিলাল

1 min read

।। প্রথম কলকাতা ।।

ঘরের লোকেরা ঝলসে গিয়েছেন বন্ধ দরজার ওপারে, ঘটনার পরেই বাকিদের নিয়ে বগতুই চেয়েছিলেন মিহিলাল। মাঝে মুখ্যমন্ত্রী যেদিন গিয়েছিলেন ঘটনাস্থলে সেদিন এসেছিলেন একবার। কিন্তু মমতার আশ্বাসের পরেও ভরসা পাচ্ছিলেন না গ্রামে ফেরার। তবে এবার মুখ্যমন্ত্রীর কথায় ভরসা করে, প্রশাসনের সঙ্গে গ্রামে ফিরছেন তিনি। সঙ্গে পরিবার। দিন কয়েক আগে রামপুরহাটের বগতুই এর ভয়াবহ অগ্নিকাণ্ড থমকে দিয়েছে গোটা রাজ্যকে।

এক নেতার খুন এবং ঠিক তার কয়েক ঘন্টার মধ্যে পরপর বাড়িতে অগ্নিসংযোগ। ভেতরে পুড়ে যাওয়া বউ, বাচ্চা। রাজ্য জুড়ে আন্দোলনে নেমেছে বিরোধী দল থেকে সাধারণ মানুষ। আদালতের রায়ে এই মামলার তদন্ত করবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গ্রামে গিয়ে গ্রাম ছাড়াদের ঘরে ফেরার কথা বলেছিলেন, ক্ষতিপূরণ দিয়েছেন। তবে ভরসা করে এতদিন গ্রামে ফিরতে পারেননি স্বজনহারারা। ইতিমধ্যে অস্থায়ী ক্যাম্পে ডেকে মিহিলালকে জিজ্ঞাসাবাদ করেছেন CBI কর্তারা।

সেই রাতে ঝলসে গিয়েছিল মিহিলালের মেয়েও। আজ পরিবারের বাকিদের নিয়ে গ্রামে ফিরছেন তিনি। প্রশাসনের তরফ থেকে নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। এবার বাতাসপুর থেকে ফিরছেন বগতুইয়ে। মেয়ে নেই আর, সেই রাতের পর মিহিলাল এর স্বপ্ন ছেলেকে নিজে পায়ে দাঁড় করাবেন। সূত্রের খবর, মিহিলাল নিজেই জানিয়েছেন এই মুহূর্তে আর কোন আতঙ্ক নেই বলেই মনে হচ্ছে তাঁর। আপাতত পাশের গ্রাম কুমারড্ডায় থাকবেন আত্মীয়ের বাড়িতে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories