Prothom Kolkata

Popular Bangla News Website

ছেলে নাকি মেয়ে? কোন সন্তানের জন্মদিলেন ভারতী সিং? নাকি সবটাই গুজব!

1 min read

।। প্রথম কলকাতা ।।

সম্প্রতি মা হতে চলেছেন অভিনেত্রী তথা কমেডিয়ান ভারতী সিং। আর সেই প্রসঙ্গেই কিছুমাস আগে ভারতী এবং তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া তাঁদের ইউটিউব চ্যানেলে এনেছিল নতুন ভিডিও। যার বিষয়বস্তু ছিল ‘আমরা বাবা-মা হতে চলেছি।’ আর সেই একই ঘোষণা করে হর্ষ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “এটা ছিল আমাদের সবচেয়ে বড় চমক।”

যদিও এখন কাজে কিছুটা বিরতি নিয়ে চলছে ঘরোয়া দিনযাপন। হাতে আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। সামনের মাসের প্রথম কদিনের মধ্যেই ডেলিভারি হওয়ার সম্ভবনা রয়েছে। আর তার আগেই প্রকাশ্যে এসেছে বেবি বাম্পের ছবি। এছাড়াও বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভারতী সিং। অনেকেই প্রকাশ করেছেন তিনি নাকি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন! আর তাঁর সত্যতা যাচাই করতে গিয়েই উঠে আসে আসল সত্য।

সম্প্রতি খানিক শরীর খারাপের দরুন হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। আর সেখান থেকেই ছড়ায় গুজব। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধুই ভারতী সিংকে জানানো হচ্ছে অভিনন্দন। কেউ মনে করছেন তিনি ছেলের জন্ম দিয়েছেন আবার কেউ ভাবছে মেয়ে। তবে এখনো পর্যন্তই এ বিষয়ে মুখ খোলেন নি ভারতী ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া।

সোশ্যাল মিডিয়ায় চলা এসব গুজবের মাঝে যদিও এদিন অর্থাৎ মঙ্গলবার ভারতী নিজের ইন্সটা হ্যান্ডেলে  শেয়ার করেছেন একটি ফটো শুট-এর ভিডিও। যেখানে হর্ষ এবং ভারতীর কিছু বিশেষ মুহূর্ত ধরা পরে। এদিন ভিডিওর ক্যাপশনে ভারতী লেখেন, “মাম্মি, পাপা চাল বেবি আজা আব” পাশাপাশি লেখেন #babycomingsoon #blessed। যা দেখে স্পষ্ট ভারতী এখনো মা হন নি। সোশ্যাল মিডিয়ায় ছড়ানো খবর একেবারেই মিথ্যা।

প্রসঙ্গত ভারতী এবং হর্ষ কয়েক মাস আগে তাদের ইউটিউব চ্যানেলে একটি ভ্লগের মাধ্যমে গর্ভধারণের কথা ঘোষণা করেছিলেন। আর তার পরেই ভারতী প্রকাশ করেন যে তার ওজনের কারণে তিনি প্রথম সপ্তাহগুলিতে বুঝতে পারেননি যে তিনি গর্ভবতী। পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে ভারতী জানান, “আমি যখন গর্ভবতী হলাম, আড়াই মাস, আমি বুঝতেও পারিনি। অত্যাধিক ওজনের মানুষরা এটা বুঝতে পারে না।” যদিও ভারতী সিং তার গর্ভাবস্থায় অনেকদিনই কাজ করছেন। তবে বর্তমানে তার স্বামী হারশ লিম্বাচিয়া ডান্স দিওয়ানে ৩ হোস্ট করার পরে, কমেডিয়ান হুনারবাজ হোস্ট করছেন। যেখানে বিচারকের আসনে দেখা যায় মিঠুন চক্রবর্তী, করণ জোহর এবং পরিণীতি চোপড়াকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories