Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর: সাতসকালে ভাইস চেয়ারম্যানের বাড়িতে বোমাবাজি, চাঞ্চল্য হালিশহরে

।। প্রথম কলকাতা।।

এবার পৌরসভার ভাইস চেয়ারম্যানের বাড়ির সামনেই বোমাবাজির ঘটনা ঘটলো। ভাটপাড়া সংলগ্ন হালিশহর এলাকায় বুধবার ভোরের দিকে ঘটে ঘটনাটি। আচমকাই ভাইস চেয়ারম্যান শুভঙ্কর ঘোষের বাড়ির সামনে একটি তীব্র বিকট শব্দ শোনা যায় । যদিও সেই সময় বাড়ি থেকে বাইরে বেরিয়ে আসেন নি তিনি । কিছুক্ষণ পর বাড়ির বাইরে বেরিয়ে দেখেন বোমার চিহ্ন স্পষ্ট রয়েছে দেওয়ালে । একটি তরতাজা সুতলি বোমা ছুঁড়ে দুষ্কৃতীরা সেখান থেকে চম্পট দিয়েছে বলে অভিযোগ।

ভাইস চেয়ারম্যান শুভঙ্কর ঘোষ এর অভিযোগ এই বোমাবাজির ঘটনার সঙ্গে অমিত নামে স্থানীয় এক যুবক যুক্ত থাকতে পারে। তার কারণ অমিত এবং তাঁর দলবল এলাকার এক ব্যবসায়ীর কাছ থেকে তোলা চেয়েছিল। কিন্তু ভাইস চেয়ারম্যান তাঁর প্রতিবাদ করেন এবং তোলা তুলতে দেননি। অন্যদিকে শুভঙ্কর ঘোষ বলেন, তাঁর বাড়িতে বোমাবাজির ঘটনা এই প্রথম নয়। ২০১৮ থেকে ২০১৯ সাল পর্যন্ত এইভাবে শুভঙ্কর ঘোষের বাড়িতে বোমাবাজি বারবার হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

কিন্তু মাঝের দু’বছর বেশ শান্তিতেই ছিলেন । আর তারপর বুধবার ভোর চারটে নাগাদ আবার বোমাবাজির ঘটনা। এই ঘটনার সঙ্গে যারা জড়িত রয়েছে তাদের শাস্তির দাবি জানান পৌরসভার ভাইস চেয়ারম্যান। যদিও অভিযুক্ত অমিত সেই ভাবে কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নয় বলেই জানা গিয়েছে। কিন্তু এই ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেস আঙুল তুলছে বিজেপির দিকে। তবে এই ঘটনায় কোনরকম মন্তব্য করতে চাইনি বিজেপি নেতৃত্বরা।

পুলিশ প্রাথমিক তদন্তের ভিত্তিতে জানতে পারি যে অভিযুক্ত অমিত এর আগেও বহুবার তোলাবাজির অভিযোগে গ্রেপ্তার হয়েছে । বীজপুর থানায় তাঁর নামে একাধিক অভিযোগ দায়ের করা রয়েছে বলে জানা যায়। সে এবং তাঁর দলবল সাম্প্রতিককালে স্থানীয় ব্যবসায়ীদের কাছ থেকে এই তোলাবাজির চেষ্টা চালাচ্ছিল বলেও অভিযোগ করেন হালিশহর ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ,ভাইস চেয়ারম্যান শুভঙ্কর ঘোষ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories