Prothom Kolkata

Popular Bangla News Website

শুধুমাত্র হাওয়ার কারণে ৫০টি গাড়ির ভয়াবহ দুর্ঘটনা ! নিজের চোখেই দেখুন ভিডিও

1 min read

।। প্রথম কলকাতা ।।

সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় মাঝেমধ্যেই নানান ধরনের ভয়াবহ দুর্ঘটনার ছবি বা ভিডিও চলে আসে কিন্তু আজকের এমন একটি দুর্ঘটনার ভিডিও দেখবেন, সত্যি হয়ত বিশ্বাস করতে পারবেন না । ঝোড়ো হাওয়ার কারণে প্রায় ৫০টি গাড়ির সংঘর্ষ। হাইওয়ের উপর একটি গাড়ি আরেকটি গাড়ির ধাক্কা। এই দুর্ঘটনায় মারা গেছেন প্রায় ৩ জনের বেশি এবং আহত হয়েছেন প্রায় ২৪ জনের বেশি। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ায়। এখানে তুষার ঝড়ের কারণে হাইওয়েতে প্রচুর যানবাহনের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। মার্কিন সংবাদমাধ্যম জানায়, সোমবার শুয়েলকিল কাউন্টির হাইওয়েতে এই দুর্ঘটনা ঘটে। এছাড়াও পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় জড়িত গাড়ির সংখ্যা ৬০ পর্যন্ত হতে পারে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে হাইওয়েতে তুষার পড়ছে। তুষারপাতের কারণে হাইওয়েতে দৃশ্যমানতা খুব কম ছিল। এমতাবস্থায় গাড়িগুলো একে অপরের সাথে ধাক্কা খায়। দুর্ঘটনা এতটাই ভয়াবহ ছিল যে যানবাহনে বসা যাত্রী ও চালকদের গাড়ি ফেলে পালিয়ে যেতে দেখা যায়। দুর্ঘটনায় হতাহতদের সন্ধান ও উদ্ধারে অভিযান শুরু হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, শুয়েলকিল কাউন্টিতে তুষারপাতের কারণে ট্রাক্টর-ট্রেলার এবং গাড়ি পিছলে পড়ে একে অপরের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই দুর্ঘটনায় ৫টি গাড়িতে আগুন ধরে যায়। দুর্ঘটনায় আহতদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ দুর্ঘটনার পর আশপাশের সড়ক বন্ধ হয়ে যায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories