Prothom Kolkata

Popular Bangla News Website

বিনামূল্যে আইপিএল দেখার সুযোগ, দৈনিক ২ জিবি ডেটা সহ নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করল Vi

1 min read

।। প্রথম কলকাতা ।।

শুরু হয়ে গেছে ইন্ডিয়া প্রিমিয়াম লিগ ২০২২ এডিশন। এই লিগের সমস্ত ম্যাচ দেখার সুযোগ আনলো ভোডাফোন আইডিয়া। সম্প্রতি নতুন দুটি রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে এই টেলিকম অপারেটর। জিও, এয়ারটেলকে টক্কর দিতে একচুল জায়গা ছাড়তে নারাজ Vi।

Vi এর নতুন রিচার্জ প্ল্যানের সাথে পাবেন বিনামূল্যে Disney+Hotstar সাবস্ক্রিপশন। এই প্ল্যান দুটিতে পাবেন আনলিমিটেড কল, এসএমএস এর পাশাপাশি দৈনিক ২ জিবি করে ডেটা।

Vi এর প্রথম প্ল্যান –

এই রিচার্জ প্ল্যানটির মূল্য ৪৯৯ টাকা। এই রিচার্জ প্ল্যানে দৈনিক ২ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস পাওয়া যাবে। বাড়তি সুবিধা হিসাবে বিনামূল্যে ১ বছরের Disney+Hotstar এর সাবস্ক্রিপশন অ্যাড করা হয়েছে। এই রিচার্জ প্ল্যানটির ভ্যালিডিটি ২৮ দিন।

Vi এর দ্বিতীয় প্ল্যান –

এই রিচার্জ প্ল্যানটি নেওয়ার জন্য খরচ পড়বে ১০৬৬ টাকা। এই প্ল্যানের অধীনে গ্রাহক পাবেন দৈনিক ২ জিবি করে ডেটা, আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০ টি এসএমএস। এর সাথে ১ বছরের Disney+Hotstar মোবাইল সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৮৪ দিন।

উল্লেখ্য, এটি প্রথম নয়, এর আগেও বিভিন্ন প্ল্যানে Disney+Hotstar সাবস্ক্রিপশন দিয়েছে Vi। টেলিকম সংস্থার ৬০১, ৯০১ ও ৩,০৯৯ টাকার রিচার্জ প্ল্যানগুলিতে এই OTT পরিষেবা সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories