Prothom Kolkata

Popular Bangla News Website

তৃণমূল বিধায়কের নামে কমিশনে নালিশ বিজেপির, ট‍্যুইটে সরব সুকান্ত

1 min read

।। প্রথম কলকাতা ।।

বিজেপি সমর্থকদের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে পাণ্ডবেশ্বর তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর বিরুদ্ধে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাকে বলতে শোনা যায় যারা কট্টর বিজেপি জালানো যাবে না তাদের চমকাতে হবে। দোরগোড়ায় আসানসোল লোকসভা নির্বাচন‌। বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল তৃণমূলের টিকিটে লড়ছেন শত্রুঘন সিনহা।

নির্বাচন যখন দোরগোড়ায় তখন তৃণমূল বিধায়কের এই ভিডিও ভাইরাল হয়েছে। বিজেপি নেতৃত্বের দাবি তুলছেন মানুষ যদি ভোট দেয় তাহলে তৃণমূল হারবে। তবে দলীয় কর্মী সভায় বিজেপিকে হুমকি দেওয়ায় তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর মন্তব্য ঘিরে দেখা দিয়েছে জোর বিতর্ক। এবার এই বিষয়ে নির্বাচন কমিশনকে চিঠি দিলেন বঙ্গ বিজেপি নেতৃত্ব। সুকান্ত মজুমদার ট‍্যূইটে জানিয়েছেন, ‘বিজেপি সমর্থকদের হুমকির বিষয়ে তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ তুলেছেন।

অবাধ এবং সুষ্ঠু নির্বাচনের জন্য তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়েছে।’ ইতিমধ্যেই তৃণমূল বিধায়কের ভাইরাল ভিডিও গিরে চাপানউতোর তুঙ্গে। এফআইআর দায়ের এবং তৃণমূল বিধায়ক কে গ্রেফতারের দাবিতে আসানসোলে পুলিশ কমিশনার কে চিঠি দিয়েছে বঙ্গ বিজেপি। এবার নির্বাচন কমিশনের তৃণমূল বিধায়কের নামে নালিশ জানাল বিজেপি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories