Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর : কী ঘটেছিল সেই রাতে? বগতুই কাণ্ডে পুলিশের কাছে CCTV ফুটেজ চাইল CBI

1 min read

|| প্রথম কলকাতা ||

বগতুই নিয়ে এই মুহূর্তে চর্চা তুঙ্গে। গত সোমবারের পরপর দুই ঘটনা থমকে দিয়েছে রাজ্যবাসীকে। ভয়াবহ ঘটনার তদন্তের ক্ষেত্রে রাজ্য পুলিশের ওপর ভরসা রাখেনি আদালত। দায়ের হওয়া জনস্বার্থ সহ একাধিক মামলার শুনানির পর রায় হিসেবে আদালত জানিয়ে দিয়েছে এবার ওই মামলার সমস্ত রকম তদন্ত করবে CBI। রাজ্যের হস্তক্ষেপ সম্পূর্ন রূপে বন্ধ।

রাজ্য সরকারের গঠিত সিটের কাছ থেকে তদন্তের প্রাথমিক তথ্য বুঝে দিয়ে দায়িত্ব হাতে নিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। গতকালই ঘটনাস্থলে পৌঁছে পুড়ে যাওয়া বাড়ি গুলি থেকে সংগ্রহ করা হয়েছে নমুনা। CBI কর্তাদের নিরাপত্তার স্বার্থে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের তরফ থেকে মোতায়েন করা হয়েছে CRPF জওয়ান দের।

সূত্রের খবর, তদন্তের জন্য এবার সেই রাতের CCTV ফুটেজ চেয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। গত সোমবার বড় রাস্তার মোড়ে বোমাবাজিতে খুন হয়েছিলেন সেখানকার তৃণমূলের উপপ্রধান ভাদু শেখ। তার পরেই, সেই রতেইভাদু শেখের বাড়ির কয়েকশ মিটার দূরে, পরপর কয়েকটি বাড়িতে আগুন লাগে। ঝলসে গিয়ে নিহত হন ১০ জন। পুলিশ এবং সিটের প্রাথমিক তদন্তে উঠে এসেছিল নিছক অগ্নিকাণ্ড নয় সেদিনের ঘটনা, আগুন লাগানো হয়েছিল।তদন্তে উঠেছে আরও চাঞ্চল্যকর তথ্য, মেঝেতে পাওয়া গিয়েছে পোড়া রক্তের নমুনা। এবার সেই রাতে ঠিক কী ঘটেছে, পুলিশের কাছে তার CCTV ফুটেজ চেয়েছে CBI। সূত্রের খবর গ্রামবাসীদের দেখিয়ে দুষ্কৃতীদের শনাক্ত করনের পন্থা অবলম্বন করা হতে পারে বলেও খবর।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories