Prothom Kolkata

Popular Bangla News Website

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে উধাও, প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় প্রেমিকা

1 min read

।। প্রথম কলকাতা।।

সোশ্যাল মিডিয়ার দরুন চেনা পরিচিতি । তারপর ক্রমে ক্রমে বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্ক। আর তারপরে বিয়ের প্রতিশ্রুতি এই ভাবেই দিনের-পর-দিন সম্পর্ক গাঢ় হয়েছিল তাদের। কিন্তু হঠাৎ করেই উধাও হয়ে গেল প্রেমিক। তার সঙ্গে আর কোনভাবেই যোগাযোগ করা সম্ভব হয়নি তরুনীর পক্ষে। তাই বাধ্য হয়ে এবার প্রেমিকের হদিশ পেতে তার বাড়ির সামনে ধর্নায় বসল প্রেমিকা । জানা যায় প্রায় ১১ দিন ধরে এইরকম ধর্না চলছে তার। এই ঘটনার কথা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় স্থানীয় এলাকায়। ঘটনাটি ঘটেছে কোচবিহারে।

কোচবিহারের নয়ারহাটের কিশাগঞ্জের বাসিন্দা গৌরাঙ্গ বর্মন। তার সঙ্গে পরিচয় হয় কোচবিহারের কিশামতদশের এক যুবতীর। সোশ্যাল মিডিয়ার দরুন প্রেম ভালোবাসার পর বিয়ে পর্যন্ত গড়ায় তাদের কথা। কিন্তু ওই তরুণী অভিযোগ করেন বেশ কিছুদিন হল তার প্রেমিকের সঙ্গে কোনরকম যোগাযোগ করতে পারছেন না তিনি। আচমকা একেবারেই বেপাত্তা হয়ে গিয়েছে গৌরাঙ্গ। যার ফলে এবার তার পরিবারের কাছ থেকে প্রেমিকের খোঁজ নিতে ওই যুবকের বাড়ির কাছে এসে উপস্থিত হয়েছেন তিনি।

বিয়ের প্রতিশ্রুতি যখন দেওয়া হয়েছিল বিয়ে তাকে করতেই হবে এমনটাই দাবি ওই তরুণীর । যদিও ওই তরুণী ধর্নার প্রায় ১১ দিন পেরিয়ে গিয়েছে কিন্তু এখনও পর্যন্ত যুবকের কোন খোঁজ পাওয়া যায়নি। এ বিষয়ে ওই যুবকের মা-বাবা জানান ,ছেলে চাকরি সূত্রে বাইরে গিয়েছে এবং ছেলের এই সম্পর্কের কথা তারা জানতেন না । যদিও এ বিষয়ে পুলিশকে কোন লিখিত অভিযোগ দায়ের করা হয়নি বলে কোনরকম আইনি পদক্ষেপ গ্রহণ করা হয়নি। তবে অবশেষে ঘটনাস্থলে এসে উপস্থিত হয়েছিলেন পুলিশ আধিকারিকরা। এমনকি সেখানে উপস্থিত হয়েছিলেন মহিলা কমিশনের সদস্যাও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories