Prothom Kolkata

Popular Bangla News Website

ঘুমন্ত স্ত্রীর গায়ে অ্যাসিড হামলা, অভিযোগের আঙুল উঠলো স্বামীর দিকে

।। প্রথম কলকাতা।।

বিবাদের জেরে ঘুমন্ত স্ত্রীর গায়ে অ্যাসিড ছুঁড়ে খুন করার চেষ্টা করলো স্বামী। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে মালদার কালিয়াচক থানার হসপিটাল মোড় এলাকায়। অ্যাসিড আক্রান্ত রেহেনা বিবিকে উদ্ধার করে নিয়ে আসা হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। বর্তমানে প্রায় মৃত্যুর সঙ্গে লড়াই করার মতো পরিস্থিতি তাঁর। এই ঘটনায় অভিযুক্ত রেহেনার স্বামী সাইফুল শেখ পলাতক। এই ঘটনার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে মালদা কালিয়াচক থানায়।

রেহেনা বিবির মেয়ে তসলিমা জানায়, তাঁর মা এবং অভিযুক্ত সাইফুলের এটি দ্বিতীয় বিবাহ। বেশ কিছুদিন ধরেই এই দম্পতির মধ্যে অশান্তি চলছিল কারণ সাইফুল কিছুদিন আগে আরও একটি বিয়ে করে এবং সেখানেই নতুন করে সংসার শুরু করে সে। এই নিয়ে প্রায়ই দুজনের মধ্যে ঝামেলা ঝঞ্ঝাট হত বলে জানা যায়। সেইমতো গতকাল সারাদিন দফায় দফায় দুজনের মধ্যে গন্ডগোল দেখা গিয়েছিল । কিন্তু পরিস্থিতি যে এমন হয়ে দাঁড়াবে তা কেউ ভাবতেও পারেনি। গতকাল রাতে হসপিটাল মোড় এলাকায় নিজের বাড়িতে একাই ছিল রেহেনা।

সেই সময় ঘুমন্ত অবস্থায় তাঁর স্বামী জালনা থেকে তাঁর গায়ে অ্যাসিড ছুঁড়ে দেয়। যার ফলে রেহেনার সর্বাঙ্গ জ্বলতে শুরু করে। তাকে তড়িঘড়ি উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল , কিন্তু সেখানে তাঁর চিকিৎসা করা সম্ভব নয় বলে তাকে স্থানান্তরিত করা হয় মালদা মেডিকেল কলেজে। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছে সে। বর্তমানে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি ঘটেছে বলে জানা গিয়েছে। তবে রেহেনার পরিবারের তরফ থেকে কালিয়াচক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় সাইফুল শেখের বিরুদ্ধে। এই ঘটনার পর যদিও পলাতক সাইফুল।তবে অভিযোগের ভিত্তিতেই ঘটনার তদন্তে নেমেছে কালিয়াচক থানার পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories