Prothom Kolkata

Popular Bangla News Website

বর্ধমানে বসত বাড়ির পাশে মজুত বোমা, আচমকা বিস্ফোরণে আহত এক

।। প্রথম কলকাতা।।

দিনেদুপুরে ফের বিস্ফোরণের শব্দ! কেঁপে উঠল বর্ধমানের বাহির সর্বমঙ্গলা পাড়া। ঘটনাটি ঘটে রবিবার সকালে। সেখানকার এক বাসিন্দা অসীম বিশ্বাসের বাড়ির গোয়ালের পাশে রাখা ছিল এই বোমা। হঠাৎ করে এই বোমা বিস্ফোরণের ফলে আহত হন অসীম বাবু। তাকে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে আসা হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। কিন্তু কীভাবে বাড়ির পাশে বোমা এলো তা নিয়ে উঠেছে প্রশ্ন। দিনেদুপুরে এভাবে বোমা বিস্ফোরণের ফলে আতঙ্ক সৃষ্টি হয়েছে স্থানীয়দের মনেও।

জানা যায় অসীম বাবু রবিবার সকালে তার ঘর এবং ঘরের পাশে থাকা গোয়াল ঘর পরিষ্কার করছিলেন । সেই সময় আচমকা একটি বিকট শব্দ হয়ে বোমাটি ফেটে যায়। যার ফলে গুরুতর আহত হন তিনি। ঘটনার খবর পেয়ে সেখানে এসে পৌঁছায় বর্ধমান থানার পুলিশ। তারপর চালানো হয় তল্লাশি ঘটনাস্থলে আসে বোম্ব স্কোয়াডের সদস্যরা। খতিয়ে দেখা হয়েছে সেখানে আরও কোনো বিস্ফোরক পদার্থ রয়েছে কিনা।

স্থানীয় সূত্রে খবর এলাকার ওই অংশে বিকেল বেলায় ছোট ছোট ছেলেমেয়েরা খেলাধুলা করতে আসে। দিনের বেলায় বোমা বিস্ফোরণ না হয়ে যদি সেটি বিকেলবেলায় হতো তাহলে বড় কোন বিপদ হতে পারত বলে আশঙ্কা তাদের। এই ঘটনার পরে স্থানীয়দের বর্তমানে দাবি তাদের এলাকায় পুলিশি পাহারা বসানো হোক এবং এ ঘটনার যথাযথ তদন্ত করা হোক। উল্লেখ্য প্রায় বছর খানেক আগে বাহির সর্বমঙ্গলা পাড়া থেকে ১০০ মিটার দূরত্বের মধ্যে থাকা রশিকপুর নামে একটি এলাকায় বোমা বিস্ফোরণের ফলে এক শিশুর মৃত্যু হয়েছিল। যদিও সেই ঘটনা ঘিরে রাজনৈতিক তরজা শুরু হয়েছিল কিন্তু বছর পার হয়ে গেলেও এই ঘটনার কোনো তদন্ত হয়নি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories