Prothom Kolkata

Popular Bangla News Website

‘সময় পেলে ভিক্টোরিয়া ঘুরে আসুন’, মান কি বাত-এ মোদীর মন্তব্যে আপ্লুত শুভেন্দু

1 min read

।। প্রথম কলকাতা ।।

মার্চের শেষ রবিবারের আবারো দেশবাসীর সঙ্গে বার্তালাপ এর জন্য হাজির হয়েছিলেন নরেন্দ্র মোদী। মন কি বাত এর 87 তম এপিসোডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশবাসীকে কলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়ালে একবার হলেও ঘুরে আসার আর্জি জানিয়েছেন। চলতি সপ্তাহেই ভিক্টোরিয়ার বিপ্লবী ভারত গ্যালারির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একইসঙ্গে তিনি এদিন ভারতীয় সমাজে মহাতমা ফুলে এবং বাবাসাহেব আম্বেদকর এর অবদান ব্যাখ্যা করেন।

ভারতের সমস্ত বিপ্লবীদের অবদানকে মনে করে তৈরি হয়েছে এই অভিনব গ্যালারি। তিনি বলেছেন সময় পেলে সবাই অবশ্যই ঘুরে আসুন। আজ এই প্রসঙ্গে একটি ট‍্যুইট করেছেন শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতা জানিয়েছেন তিনি কাঁথিতে বিজেপির কার্যকর্তাদের সঙ্গে মোদীজির মান কি বাত শুনেছেন। শুভেন্দ্র অধিকারী ট‍্যুইটে লিখেছেন,’ আজ মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজির মন কি বাত অনুষ্ঠান কাঁথিতে বিজেপির কার্যকর্তাদের সঙ্গে শুনলাম।

মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশের শ্রোতাদেরকে কলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়াল এর বিপ্লবী ভারত প্রদর্শনী দেখতে যাওয়ার আহ্বান জানালেন শুনে খুব ভালো লাগলো।’ শুভেন্দু অধিকারী বেশ কয়েকটি ছবিও শেয়ার করেছেন। আজ মান কি বাতে প্রধানমন্ত্রী বলেন ,পণ্য রপ্তানির ক্ষেত্রে ফলক ছুঁয়েছে ভারত। তিনি বলেন গত সপ্তাহে ভারতের ৩০ লাখ কোটি টাকার দেশীয় পণ্য রপ্তানি করেছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories