Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর : নিয়ন্ত্রণ হারিয়ে নয়নজুলিতে উল্টে গেল লরি, ঘটনাস্থলেই মৃত্যু চালকের

।। প্রথম কলকাতা।।

নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি সোজা ঢুকে গেল নয়নজুলিতে। আর তারপরেই লরি উল্টে গিয়ে মৃত্যু হল চালকের। এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর থানার অন্তর্গত ঠেঙ্গাপাড়া এলাকায়। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় স্থানীয়দের মধ্যে । ঘটনাস্থলে এসে উপস্থিত হয় গঙ্গারামপুর থানার পুলিশ । তারপর ওই চালকের মৃতদেহ উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

পুলিশের অনুমান গাড়িটি কোন ভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিল , চালক সামলাতে না পেরে লরি নিয়ে ঢুকে যায় নয়নজুলিতে। পুলিশ সূত্রে জানা যায়, ওই মৃত লরি চালকের নাম ধর্মেন্দ্র দুবে সে উত্তরপ্রদেশের মহারাজগঞ্জ গৌরক্ষপুর এলাকার বাসিন্দা। একটি মাছের খাবার বোঝাই লরি নিয়ে শনিবার ভোরের দিকে বুনিয়াদপুর থেকে রামপুরের দিকে যাচ্ছিল আর তখনই ঠেঙ্গাপাড়া এলাকার কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে লরিটি। সঙ্গে সঙ্গে উল্টে যায় পাশের নয়ানজুলিতে।

ঘটনাটি এলাকায় লোকমুখে ছড়াতেই সেখানে এসে উপস্থিত হয় স্থানীয় বাসিন্দারা। তারপর খবর দেওয়া হয় পুলিশকে । পুলিশ সেখানে এসে উপস্থিত হয় এবং ওই দুর্ঘটনাগ্ৰস্ত গাড়িটিকে উদ্ধারের কাজ শুরু করে। প্রথম দিকে পুলিশ বা স্থানীয়রা কেউই বুঝতে পারেনি যে গাড়িটির তলায় চালকের মৃতদেহ চাপা পড়ে রয়েছে। কিন্তু গাড়ি উদ্ধার করার পরেই চালকের মৃতদেহর দিকে নজর পড়ে তাদের। তারপর মৃতদেহটিকে উদ্ধার করে নিয়ে আসা হয় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে।

সেখানে আনার পরেই চিকিৎসকরা ওই চালককে মৃত বলে ঘোষণা করেন অর্থাৎ যখন গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে তখনই মৃত্যু হয়েছিল চালকের। আপাতত মৃতব্যক্তির দেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বালুরঘাট সদর হাসপাতালে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরে এই ঘটনাটি পুলিশ খতিয়ে দেখবে বলে জানা যায়।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories