Prothom Kolkata

Popular Bangla News Website

এক ক্লিকেই জানুন নরেন্দ্র মোদীর জীবনের গল্প ! এল নতুন ওয়েবসাইট

1 min read

।। প্রথম কলকাতা ।।

প্রধানমন্ত্রীর জীবন কাহিনী জানতে গেলে আপনাকে আর বইয়ের পাতা ওল্টাতে হবে না । এক ক্লিকেই জেনে যাবেন তাঁর জীবনের সমস্ত চড়াই-উতরাইয়ের ঘটনা। সবকিছুই গল্পের মাধ্যমে নিখুঁত ভাবে তুলে ধরা হয়েছে। তার জন্য চালু হয়েছে একটি ওয়েবসাইট , নিন্দুকেরা বলছে যে বিজেপির প্রচারের নাকি এটি একটি অন্যতম কৌশল । তবে যাই বলুন দেশের প্রধানমন্ত্রী সম্পর্কে জানার আগ্রহ বহু মানুষের মধ্যেই রয়েছে। সেই আগ্রহী মানুষদের জন্য এই ওয়েবসাইটটি দারুন কাজের। মনে করা হচ্ছে এই ওয়েবসাইটে থাকা প্রধানমন্ত্রীর জীবনী ভবিষ্যৎ প্রজন্মের কাছে অনুপ্রেরণা হয়ে উঠতে পারে।

মাত্র একটি ক্লিকেই আপনি তাঁর জীবনের অব্যক্ত দিকগুলির সাথে পরিচিত হতে পারবেন। ‘মোদি স্টোরি’ নামে একটি ওয়েবসাইট শুরু হয়েছে। ওয়েবসাইটটি যারা প্রধানমন্ত্রীর জীবনকে কাছ থেকে দেখেছেন তাঁদের অভিজ্ঞতা ও স্মৃতির সংকলন। শনিবার এই ওয়েবসাইটটি চালু হয়েছে। ওয়েবসাইটটি সাধারণ মানুষের কাছে প্রধানমন্ত্রী মোদী সম্পর্কিত ব্যক্তিগত স্মৃতি, লেখ, গল্প, ছবি ,অডিও বা ভিজ্যুয়াল আকারে চিঠি থাকলে শেয়ার করার আহ্বান জানিয়েছেন।

এই ওয়েবসাইটটি (modistory.in) ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করে, কেন্দ্রীয় নারী ও শিশু উন্নয়ন মন্ত্রী স্মৃতি ইরানি লিখেছেন, ‘ধৈর্য এবং করুণার গল্প, ব্যক্তিগত এনকাউন্টারের জাদুকরী স্মৃতি, বন্ধুত্বপূর্ণ ব্যক্তিত্ব, একটি সিদ্ধান্তমূলক রাজনৈতিক ব্যক্তিত্বকে চিত্রিত করা একটি কথোপকথন। না বলা, না শোনা গল্প। ওয়েবসাইট শেয়ার করে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর ট্যুইট করেছেন, ‘ জনজীবনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির যাত্রা এবং কাজের আকর্ষণীয় গল্প এবং উপাখ্যান।

এই ওয়েব সাইটে পাবেন মোদীজির জীবনের নানান কাহিনী। গুজরাটের বাসিন্দা রোহিত আগরওয়াল জানান, কীভাবে জরুরি অবস্থার সময় প্রধানমন্ত্রী মোদি ‘সর্দারজি’ (শিখ) রূপে ছদ্মবেশ নিয়েছিলেন এবং পুলিশের হাতে ধরা পড়ার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছিলেন , সেই কাহিনীও এখানে পাবেন। এই ওয়েবসাইটটি প্রধানমন্ত্রী মোদীর সাথে যুক্ত সমস্ত লোকের স্মৃতি এবং অভিজ্ঞতা সংকলন করেছে। এর মধ্যে রয়েছে রাসবিহারী মানিয়ার, অলিম্পিক স্বর্ণপদক বিজয়ী নীরজ চোপড়া, ব্যাডমিন্টন খেলোয়াড় পুল্লেলা গোপীচাঁদ প্রমুখ ব্যক্তিগণ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories