Prothom Kolkata

Popular Bangla News Website

BREAKING : ” বিরোধী দলের ষড়যন্ত্র!” বগতুই কান্ড নিয়ে বিস্ফোরক দাবি আনারুলের

1 min read

।। প্রথম কলকাতা ।।

সোমবার রাতে রামপুরহাটের বগতুইয়ে যে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে গিয়েছে, সেই ঘটনায় গ্রেফতার হয়েছেন তৃণমূল নেতা আনারুল হোসেন। ঘটনার পর থেকেই আঙুল উঠছিল তার দিকেই। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘটনাস্থল পরিদর্শনে গিয়েই অনারুলকে গ্রেফতারির নির্দেশ দেন।গ্রেফতার হওয়ার পরেই আনারুল বলেছিলেন তিনি নির্দোষ। সেই মুহূর্তে ঘটনার তদন্তভার ছিল রাজ্য সরকার গঠিত সিটের হাতে। এই মুহূর্তে তদন্তভার গিয়েছে CBI এর হাতে।

আনারুল সহ ২১ জনের নামে দায়ের হয়েছে FIR। আগামী ৬ই এপ্রিল পর্যন্ত আনারুল সহ ১১ জনকে হেফাজতে নিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তদন্তকারীদের মতে এই ভয়াবহ গণহত্যার ঘটনায় মূল ভূমিকা ছিল এই ১১ জনের। আজই অভিযুক্ত তৃণমূল নেতাকে জিজ্ঞাসাবাদ করছেন CBI কর্তারা। সূত্রের খবর, আনারুল জানিয়েছেন, এই গোটা ঘটনা বিরোধী দলের ষড়যন্ত্র। উল্লেখ্য এই একই তত্ব আগেও উঠে এসেছে শাসক দলের তরফ থেকে।

অনেক নেতা মন্ত্রী বলেছিলেন, এই ঘটনায় ইচ্ছাকৃত বদনাম করা হচ্ছে সরকারকে। গণহত্যার ঘটনায় প্রথম দফায় কয়েকজনকে গ্রেফতারির পর বোমাবাজিতে নিহত ভাদু শেখ এর স্ত্রীও বলেছিলেন, ছেলেদের মিথ্যে ভাবে ফাঁসিয়ে জেলে ভরা হয়েছে। ঘটনার দিন কী ঘটেছিল, তা জানতে রাজ্য পুলিশের কাছে সিসিটিভি ফুটেজ চেয়েছে CBI। ব্যবহার করা হবে থ্রি ডি স্ক্যানারও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories