Prothom Kolkata

Popular Bangla News Website

এক সিবিআইয়ে রক্ষে নেই, তৃণমূলের ঘুম ওড়াতে এবার বড় পদক্ষেপ BJP’র

1 min read

।। প্রথম কলকাতা ।।

রামপুরহাট কাণ্ডে প্রথম থেকেই সিবিআই তদন্তের দাবি করেছিল বিজেপি। সিটের ওপরে বিজেপির বিন্দুমাত্র আস্থা ছিল না। রামপুরহাট কাণ্ডে সিবিআই তদন্তের দাবিতে রামপুরহাট মহকুমা শাসকের দপ্তরে সামনে সাতদিন ব্যাপী অবস্থান-বিক্ষোভের পরিকল্পনা ছিল বিজেপির। তবে, রামপুরহাট কাণ্ডে আদালত সিবিআই তদন্তের নির্দেশ দেওয়ার পর এই দাবিতে অবস্থান-বিক্ষোভের পরিকল্পনা থেকে সরে আসার পরেও অন্য একটি দাবিতে অবস্থান বিক্ষোভ কর্মসূচি করেছে বিজেপি। বিজেপির এবারের দাবি, পদত্যাগ করতে হবে রাজ্যের পুলিশ মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

রাজ্যের পুলিশ মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবিতে সরব হলো বিজেপি। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এ প্রসঙ্গে জানালেন, রামপুরহাট কাণ্ডে তাঁরা সিবিআই তদন্তের দাবি করেছিলেন, আদালত সেই রায় দিয়েছে। শুরু হয়ে গেছে সিবিআই তদন্ত। এখন তাঁদের দাবী, যাঁর নির্দেশে এই সমস্ত কিছু হয়েছে, সেই পুলিশ মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পুলিশ দপ্তর ছেড়ে দিতে হবে।

রামপুরহাট মহকুমা শাসকের দপ্তরে সামনে চলে অবস্থান বিক্ষোভ। শুভেন্দু অধিকারী জানালেন, রাজ্যের পুলিশ মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পুলিশের দায়িত্ব ছাড়তে হবে, তাঁকে পদত্যাগ করতে হবে। আর গোটা বীরভূমে যারা সন্ত্রাস ও খুনের রাজনীতি করছে, তাদের কঠিনতম শাস্তি দিতে হবে। এই ঘটনায় গোটা ভারতবর্ষে ছড়িয়ে পড়েছে পশ্চিমবঙ্গের লজ্জা। পশ্চিমবঙ্গে আইন-শৃংখলার আর কিছু নেই। গোটা পৃথিবী জুড়ে এই ঘটনা আলোচিত হচ্ছে। গত ৪ থেকে ১০ দিনের মধ্যে অনেকে খুন হয়েছেন।

শুভেন্দু অধিকারী অভিযোগ করেন, গোটা পশ্চিমবঙ্গে সন্ত্রাসের আঁতুড়ঘর তৈরি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মরল তৃণমূলের লোক, জেলে গেল তৃণমূলের লোক। ছোট ছোট আনারুলরা থানা চালাচ্ছেন। বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের কল রেকর্ড করার দাবি করেছেন তিনি। অনুব্রত মণ্ডলকে ডাকাতদের সর্দার বলেও কটাক্ষ করেছেন শুভেন্দু অধিকারী। এভাবে একদিকে দোষীদের শাস্তি, অন্যদিকে সরাসরি রাজ্যের পুলিশ মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবিতে সোচ্চার হল বিজেপি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories