Prothom Kolkata

Popular Bangla News Website

আজ বিভিন্ন রাশির দিনগুলি কেমন যাবে জানেন? নয়তো এখনই এক ঝলকে জেনে নিন

।। প্রথম কলকাতা ।।

মেষ

মেষ রাশির ক্ষেত্রে আজ আপনি চারিদিকে ইতিবাচকতা ছড়াবেন।আজ আপনাকে আপনার ব্যবসার জন্য তিক্ততাকে মিষ্টিতে রূপান্তর করার শিল্প শিখতে হবে।

বৃষ

বন্ধুদের সঙ্গে কোথাও গেলে তা ইতিবাচক হবে আপনার জন্য। আজ আপনি আপনার পুরো দিনটি একটি বড় শখ পূরণে ব্যয় করতে পারেন।

মিথুন

পরিবারের পিছনে অনেক অর্থ ব্যয় হতে পারে। রাজনৈতিক প্রভাব বাড়বে। আপনি আপনার ব্যবসাকে এগিয়ে নেওয়ার জন্য অবিরাম প্রচেষ্টা করবেন।

কর্কট

আপনি যদি বুদ্ধিমানের সাথে কাজ করেন তবে আপনি অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন। আপনি যাদের ভালোবাসেন তাদের উপহার দেওয়ার জন্য আদর্শ দিন।

সিংহ

মানুষের সাহায্যে আপনার আয় বাড়বে। পেশাগত ক্ষেত্রে একই ধরনের কাজ করতে গিয়ে কিছুটা একঘেয়েমি হতে পারে।কর্মক্ষেত্রে স্বতন্ত্র বোধ করবেন আজ।

কন্যা

পরিবারের হিতসাধনে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। কিছু শৈল্পিক কাজে আপনার হাত চেষ্টা করুন এবং এটি থেকে অর্থ উপার্জন করুন। মহিলারা নতুন জামাকাপড় বা কিছু গৃহস্থালী সামগ্রী কিনতে কেনাকাটা করতে পারেন।

তুলা

পারিবারিক জীবনে অশান্তি হতে পারে। ব্যবসায়িক কাজে কাঙ্খিত চুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুর সাহায্যে আটকে থাকা কাজ শেষ হবে।

বৃশ্চিক

বাড়ির বাইরে যেতে হলে প্রবীনদের থেকে আশির্বাদ নিন। আপনি আপনার ব্যবসা ব্যবসায় বুদ্ধি ব্যবহার করবেন, যাতে আপনার কাজ খারাপ হওয়া থেকে রক্ষা পায়।

ধনু

আজ স্ত্রী আপনাকে আনন্দ দিতে চেষ্টা করবে। চিন্তাশীল কাজের গতি প্রবল থাকবে। আপনি আজ কর্মজীবন সম্পর্কিত কিছু নতুন এবং আকর্ষণীয় অফার পেতে পারেন।দিনটিকে যতটা সম্ভব রোম্যান্টিক ভাবে কাটাতে চেষ্টা করুন।

মকর

আর্থিক ক্ষতির সম্ভাবনা অত্যন্ত বেশি। আপনি আপনার ব্যবসায় কিছু নতুন ধারণা রাখবেন। আটকে পড়া পরিকল্পনা আবার শুরু করার এখনই উপযুক্ত সময়।

কুম্ভ

আজ একাধিক ঘটনায় আপনি ক্লান্ত ও পরিশ্রান্ত বোধ করবেন। আপনার করা যেকোনো কাজই তাৎক্ষণিক ফল পাবেন। সন্তানদের জন্য আজ কোনো বিনিয়োগ বা সম্পত্তি নিতে পারেন। বিমান ভ্রমণের যোগফল তৈরি হচ্ছে বলে মনে হচ্ছে।

মীন

পুরোনো বন্ধুদের সঙ্গে সম্পর্ক পুনরুজ্জীবিত করার আদর্শ দিন আজ। নতুন লক্ষ্য নির্ধারণের জন্য দিনটি শুভ। আয় বাড়ানোর প্রচেষ্টা এখন সফল বলে মনে হচ্ছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories