Prothom Kolkata

Popular Bangla News Website

বিয়ে বাড়ির আনন্দের মাঝেই নামল বিষাদ, দুর্ঘটনায় প্রাণ হারালেন ৭

1 min read

।। প্রথম কলকাতা।।

বিয়ে বাড়ি যাবার পথে ঘটলো ভয়ঙ্কর দুর্ঘটনা। ৫২ জন যাত্রী নিয়ে চলা বিয়েবাড়ির বাসটি আচমকা পড়ে যায় খাদে। ঘটনাস্থলেই প্রাণ হারালেন ৭ জন ,আহত হলেন কমপক্ষে ৪৫ জন। যাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। যার ফলে বিয়ে বাড়ির আনন্দ নিমেষের মধ্যে গেল বিষাদে। মর্মান্তিক এই দুর্ঘটনার সাক্ষী রইল অন্ধপ্রদেশ।

আজ ভোরবেলা ছিল বিয়ের অনুষ্ঠান, যে কারণে রাত থাকতেই বিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন মোট ৫২ জন। আনন্দ-উচ্ছ্বাস আড্ডার মধ্যে দিয়ে সময় কাটছিল। ফাঁকা রাস্তায় উদ্যাম গতিতে ছুটছিল বাসটি। কিন্তু বিপত্তি ঘটল বাকরাপেটা থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে যাবার পর। অত্যন্ত দ্রুত গতিতে চলছিল বাসটি। যাত্রীদের আপত্তি চালক কর্ণপাতও করেননি। আচমকাই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় রাস্তার ধারে খাদে।

যাত্রীদের অভিযোগ, ড্রাইভার খুব দ্রুতগতিতে বাসটি চালাচ্ছিলেন। বারবার তাঁরা নিষেধ করেছিলেন। কিন্তু তিনি কোনো কর্ণপাতই করেননি। রাতের ফাঁকা রাস্তায় উদ্দাম গতিতে ছুটছিল বাসটি। হঠাৎ ঘটলো বিপত্তি। আচমকা বাসটি পরে গেল খাদে। অনেকই ছিটকে পড়ে গেলেন। দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছতে দেখা যায় পুলিশকে।

দুর্ঘটনাগ্রস্থ যাত্রীদের উদ্ধারের কাজে নেমে পরে পুলিশ ও উদ্ধারকারী দল। স্থানীয় মানুষেরাও ঘটনাস্থলে উপস্থিত হন। বাস থেকে তাড়াতাড়ি উদ্ধার করা হয় যাত্রীদের। দুর্ঘটনায় কমপক্ষে ৪৫ জন ব্যক্তি আহত হয়েছেন। যাদের মধ্যে কয়েক জনের অবস্থা গুরুতর। নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁদের। ঘটনাস্থলেই মৃত্যু ঘটেছে ৭ জনের। মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা। এভাবেই বিয়েবাড়িতে যেতে গিয়ে বড়সড় দুর্ঘটনার কবলে পড়তে হলো যাত্রীদের। বিয়ে বাড়ির আনন্দ এক নিমেষে বদলে গেল বিষাদে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories