Prothom Kolkata

Popular Bangla News Website

অটোমেটিক ট্রান্সমিশন সহ Hyundai Venue N Line, ইঞ্জিন কেমন?

1 min read

।। প্রথম কলকাতা ।।

নতুন SUV নিয়ে তোড়জোড় শুরু করে দিল Hyundai। ক্রেতাদের জন্য অত্যাধুনিক বৈশিষ্ট নিয়ে আসছে সংস্থার নয়া মডেল Hyundai Venue N Line। সম্প্রতি দক্ষিণ কোরিয়া এবং ভারতে রোড টেস্টিংয়ে ধরা পড়েছে গাড়িটি। এই মুহূর্তে ভারতীয় বাজারে রয়েছে Hyundai এর Venue কার। আসন্ন এই SUV গাড়িতে বাড়তি কি পাবেন ক্রেতারা, চলুন দেখা যাক।

অনেকটা i20 N Line এর মতো স্পোর্টি বডি লুক পেতে চলেছে গাড়িটি। সাথে একাধিক স্টাইলিং বাম্পারস। সাইড স্কার্ট এবং একটি নতুন ফ্রন্ট গ্রিল দেখা যাবে এতে। এছাড়াও, N ব্যাজ গ্রিলের উপর ব্যবহৃত চিহ্নটি হুইল হাব এবং টেইল লাইটে দৃশ্যমান থাকবে।

গাড়ির কেবিন লুক সম্পর্কে যদি বলা হয়, তাহলে গাড়ির ভিতর রেড হাইলাইট দেখতে পাবেন যাত্রীরা। গিয়ারশিফ্ট এবং স্টিয়ারিং হুইলগুলি নিয়মিত রঙের বৈকল্পিকের তুলনায় আলাদা হতে পারে। এবার আসা যাক গাড়ির ইঞ্জিনে।

Hyundai N Line ইঞ্জিন থাকছে একটি ১.০ লিটার ন্যাচারালি অ্যাসপিরেটেড ইঞ্জিন। এছাড়া ১.২ লিটার টার্বো পেট্রোল ইঞ্জিনের বিকল্পও দেওয়া হতে পারে। এই উভয় ইঞ্জিনের সাথে, কোম্পানি ৬ স্পীড ম্যানুয়াল এবং ৭ স্পীড অটোমেটিক ট্রান্সমিশনের বিকল্প অফার করতে পারে।

স্মার্ট ফিচার্স এর মধ্যে রয়েছে সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, ১০.২৫ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম যা ব্লু লিঙ্ক কানেক্ট ছাড়াও অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কার প্লে-এর সাথে সংযোগ করতে সক্ষম। এছাড়াও ইলেকট্রিক সানরুফ, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, ভেন্টিলেটেড ফ্রন্ট সিট, ইউএসবি চার্জিং পোর্ট, এসি ভেন্ট ইত্যাদি মিলবে আসন্ন গাড়িটিতে।

Hyundai গাড়িটির লঞ্চ সম্পর্কে কিছু না জানালেও সূত্র মারফত খবর, ভারতে গাড়িটি আগামী মে-জুন মাসে লঞ্চ হতে পারে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories