Prothom Kolkata

Popular Bangla News Website

দীর্ঘদিন প্রেম পরিণতি পেল, বাগদান সারলেন নিকি গলরানি ও আধি পিনিসেট্টি, ভাইরাল ছবি

1 min read

।। প্রথম কলকাতা ।।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এল অভিনেত্রী নিকি গলরানি এবং দক্ষিণী অভিনেতা আধি পিনিসেট্টির বাগদান পর্বের ছবি। এদিন নিজেদের ইন্সটা হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করে ঘোষণা করেন যে তারা বন্ধু এবং পরিবারের সদস্যদের উপস্থিতিতে গত ২৪ মার্চ সেরেছেন বাগদান পর্ব।

শনিবার দুজনেই তাঁদের ইন্সটা হ্যান্ডেলে একটি যৌথ বিবৃতিতে লিখেছেন, “জীবনে একে অপরকে ধরে রাখার সেরা জিনিসটি। আমরা কয়েক বছর আগে একে অপরকে খুঁজে পেয়েছি এবং বর্তমানে সম্পর্কটি নাম পেলো। এই দিনটি সত্যিই আমাদের জন্য বিশেষ ছিল।”

পাশাপাশি দম্পতি তাদের ভক্তদের জানিয়েছেন যে তারা তাদের পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান করেছেন। লিখেছেন, “আমরা একসাথে এই নতুন যাত্রা শুরু করার সাথে সাথে আপনার সমস্ত ভালবাসা এবং আশীর্বাদ কামনা করছি।” এদিন নব দম্পতির বাগদান পর্বের ছবি প্রকাশ্যে আসতেই কমেন্ট বক্স ভরেছে অনুরাগীদের অভিনন্দন বার্তা এবং শুভেচ্ছা ভালোবাসায়।

ইন্সটাগ্রামে শেয়ার করা ছবিতে আধি পিনিসেটিকে দেখা যায় একটি ধূসর রঙের কুর্তায়। পাশাপাশি তার বাগদত্তার সাথে পোজ দিতে দেখা যায় তাঁকে। অন্যদিকে নিকি গলরানিকে দেখা যায় নীল এবং রূপালী রঙের শাড়িতে। দুজনের গলায় রয়েছে টকটকে গোলাপী এবং সাদা ফুলের মালা।

প্রসঙ্গত,২০০৬ সালে মিটারে ওভি চিত্রামের হাত ধরে অভিনয় জগতে আত্মপ্রকাশ করে আধি। রাম চরণের রঙ্গস্থলাম, নানির নিন্নু কোরি এবং সামান্থা রুথ প্রভুর ইউ-টার্ন সহ বেশ কয়েকটি জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। এছাড়াও তার সর্বশেষ রিলিজ, ‘ক্ল্যাপ’ দর্শক মনে ফেলে। বর্তমানে মুক্তি পেতে চলেছে তাঁর আসন্ন ছবি ‘দ্য ওয়ারিয়র।’ যেখানে তাকে রাম পোথিনেনি এবং কৃত্তি শেঠির সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories