Prothom Kolkata

Popular Bangla News Website

গ্রাম রোজগার সহায়ক পদে চাকরি করতে চান? এই জেলায় চলছে নিয়োগ

1 min read

।। প্রথম কলকাতা ।।

রাজ্যের এই জেলায় গ্রাম রোজগার সহায়ক পদে নিয়োগ প্রক্রিয়া শুরু হল। উচ্চ মাধ্যমিক পাশে পেয়ে যেতে পারেন সরকারি চাকরি। যদিও অস্থায়ী পদে নিয়োগ করা হবে কিন্তু ভবিষৎে চাকরির মেয়াদ বাড়তে পারে। গ্রাম রোজগার সহায়ক পদে নিয়োগ করা হবে বাঁকুড়া জেলার হলুদকানালি, রাজকাটা, রানিবাধ এবং অম্বিকানগর গ্রাম পঞ্চায়েতে। প্রতিটি পঞ্চায়েতেই শূন্যপদ রয়েছে।

আবেদন করার জন্য ৫৫ শতাংশ নম্বর নিয়ে বিজ্ঞান (ফিজিক্স ও কেমিস্ট্রি বাধ্যতামূলক) বিষয়ে উচ্চমাধ্যমিক পাশ করতে হবে। এর সঙ্গে ৬ মাসের কম্পিউটার ট্রেনিংয়ের যোগ্যতা চাওয়া হয়েছে। এই পদে আবেদন করতে হলে ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে বয়স থাকা চাই। গ্রাম রোজগার সহায়ক পদে যারা নির্বাচিত হবেন তাদের প্রতি মাসে বেতন রয়েছে ১২ হাজার টাকা।

আবেদন করতে হবে সম্পূর্ণ অফলাইনে। এর জন্য শীঘ্রই যোগাযোগ করুন বাঁকুড়া জেলার ওয়েবসাইটে অথবা উল্লেখিত ব্লকের বিডিও অফিসে। আবেদনপত্র ডাউনলোড করার পর সেটি নির্ভুল পূরণ করতে হবে। তার সঙ্গে যাবতীয় জরুরি ডকুমেন্টস যুক্ত করে পাঠাতে বিডিও অফিসে। বাঁকুড়া জেলার অফিসিয়াল ওয়েবসাইট https://bankura.gov.in/। আবেদন করার জন্য কোনও আবেদন ফি জমা করতে হবে না। আবেদনপত্র পাঠাতে হবে ২৯ মার্চের মধ্যে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories