Prothom Kolkata

Popular Bangla News Website

লেকটাউনের পর রাজারহাট, বন্দুক, কার্তুজ সহ গ্রেফতার সন্দেহভাজন

।। প্রথম কলকাতা ।।

মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই নড়েচড়ে বসেছে পুলিশ। রাজ্যের নানা স্থান থেকে উদ্ধার হচ্ছে অজস্র বেআইনি অস্ত্র ও তাজা বোমা। এই পরিস্থিতিতে গতকাল রাতে লেকটাউনের দক্ষিনদারি এলাকা থেকে এক সন্দেহভাজনকে আটক করে পুলিশ। যার কাছে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ পাওয়া যায়। এরপর এবার রাজারহাট থেকে আরও এক সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ। তার কাছেও পাওয়া গেছে আগ্নেয়াস্ত্র। আজ তাকে তোলা হচ্ছে বারাসাত আদালতে।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, রাজারহাট থানার গোলসিয়াতে যখন পুলিশের আরটি ডিউটি চলছিল, সেসময় এক যুবককে হঠাৎ পালাতে দেখা যায়। তাকে পালাতে দেখেই পুলিশের সন্দেহ হয়। এরপর তার পিছু নেয় পুলিশ। এরপর তল্লাশি করে তার কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড গুলি পাওয়া গেছে। সঙ্গে সঙ্গে তাকে আটক করেছে পুলিশ। জানা গেছে সন্দেহভাজনের নাম হল ইউসুফ মোল্লা। কী কারনে আগ্নেয়াস্ত্র নিয়ে সে গোলসিয়াতে এসেছিল? তা এখনো জানা যায়নি।

পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে। কোথা সে থেকে আগ্নেয়াস্ত্র পেয়েছিল? গোলসিয়াতে কেন সে আগ্নেয়াস্ত্র নিয়ে এসেছিল? আরও কোনো অপরাধমূলক কাজের সঙ্গে সে জড়িত আছে কিনা? এই বিষয়গুলির তদন্ত করছে পুলিশ। জানা যাচ্ছে আজই তাকে তোলা হবে বারাসাত আদালতে। তাকে নিজের হেফাজতে নিতে আদালতের কাছে আবেদন জানাবে পুলিশ।

এদিকে গতকাল বসিরহাট থেকে দুজন সন্দেহভাজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। যাদের কাছে পাওয়া গেছে দুটি রিভলবার ও কয়েক রাউন্ড গুলি। বসিরহাট থানার চাঁপাপুকুর এলাকা থেকে দুই সন্দেহভাজনকে গ্রেপ্তার করেছে বসিরহাট থানার পুলিশ। এই দুই সন্দেহভাজনের নাম হল সিজাউল গাজী ও শফিকুল গাজী। দুজনকেই অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories