Prothom Kolkata

Popular Bangla News Website

শাহরুখ থেমে গেলেও পাঠানকে থামাবে কি করে? প্রকাশ্যে এল পাঠানের নতুন লুক

1 min read

।। প্রথম কলকাতা।।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এল শাহরুখ খানের নতুন ছবি। যেখানে আসন্ন ছবি ‘পাঠানে’ লুকে ধরা দেন তিনি। এদিন অভিনেতার শার্টলেস ছবি প্রকাশ্যে আসতেই কমেন্ট বক্স ভরেছে অনুরাগীদের মন্তব্যে। শুধু অনুরাগীরাই নয়, নিজেদের মন্তব্য জানাতে ছাড়েন নি গৌরী খান, বিপাশা বসু এবং রাশি খান্নাও।

এদিন বিপাশা শারুখের তাক লাগানো ছবিতে কমেন্ট করে লেখেন, ‘ওয়াও।’ রাশি খান্না হার্ট-স্ট্রাক ইমোজি দিয়েছেন। স্ত্রী গৌরী খান লিখেছেন, “পাঠান ভাইবকে ভালোবাসি।” একই সাথে সেই শাহরুখের এই তাক লাগানো ছবি মেয়ে সুহানা খান নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, “উহহহ আমার বাবার বয়স ৫৬। আমাদের অজুহাত অনুমোদিত নয়।”

আরও পড়ুন : ইমনের শো দেখতে হল কাঁধে চেপে! যুবক যুবতীর ক্রেজ দেখে আপ্লুত গায়িকা

এছাড়াও ফেসবুকের পাশাপাশি শারুখ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি শেয়ার করে লিখেছেন, “আপনি শাহরুখকে থামাতে পারেন কিন্তু পাঠানকে কীভাবে থামবেন, অ্যাবস এবং অ্যাপস তৈরি করুন, উভয়ই।”

এদিন ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করতেই অনুরাগীদের প্রশংসায় ভরেছে কমেন্ট বক্স। এক ভক্ত লিখেছেন, “আমরা এর জন্য প্রস্তুত ছিলাম না।” অপর একজন লিখেছেন, “রাজা ফিরসে আগয়া।” এছাড়াও একজন লেখেন, “রাজা সর্বদা রাজা” এবং “আপনি কি নিশ্চিত যে আপনার বয়স ৫৬ বছর?”

প্রসঙ্গত এই মাসের শুরুতেই শাহরুখ ‘পাঠান’এর মুক্তির তারিখ ঘোষণা করেছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবি ‘পাঠান’ সম্পূর্ণই অবর্তিত হবে অ্যাকশন থ্রিলারকে ঘিরে। ছবিতে বাদশা কিং শাহরুখ খানের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। ছবির শুভ মুক্ত হবে আগামী বছর অর্থাৎ ২০২৩-এর ২৫ জানুয়ারি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories