Prothom Kolkata

Popular Bangla News Website

ইমনের শো দেখতে হল কাঁধে চেপে! যুবক যুবতীর ক্রেজ দেখে আপ্লুত গায়িকা

1 min read

।। প্রথম কলকাতা ।।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ছবি দেখেই নেট দুনিয়ায় পড়েছে হাসির রোল। যার সূত্রপাত মেদিনীপুরে। কিছুদিন আগেই মেদিনীপুরের কলেজ মাঠে একটি শো তে উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত ইমন চক্রবর্তী। আর সেই শো-তেই উপচে পড়েছিল দর্শকের ভিড়। সেখানেই ভিড়ের মাঝে ইমনকে দেখতে না পাওয়ায় দুই যুবতীকে কাঁধে তুলে নিয়েছিলেন দুই যুবক।

শনিবার সেই ছবিই উঠে এল শেখ রাজ নামের এক ব্যক্তির সোশ্যাল হ্যান্ডেলে, ছবি পোস্ট করে ওই ব্যক্তি লেখেন, “মেদিনীপুর শহরকে মাতিয়ে রাখার জন্য ধন্যবাদ দিদি। ব্যারিকেডের বাইরে থেকেই ওই গানগুলো শুনছিলাম। হঠাৎ দেখি এই কাণ্ড। ব্যস, ছবি তুলে পোস্ট করলাম।” তার পরেই মুহূর্তে ভাইরাল হয় ছবি।

শনিবার সেই ছবিই উঠে আসে ইমনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। যুবক যুবতীর এমন কান্ড শেয়ার করে তাঁদের উদ্দেশ্যে ইমন লেখেন, ধন্য ধন্য।” ছবিতে দেখা যাচ্ছে, প্রবল ভিড়ের চিত্র, যেখানে গাদাগাদি ভিড়ে হয়ত জায়গা পাননি দুই যুবতী। কিন্তু, ইমনকে যে দেখতেই হবে! আর সেই কারণে ওই যুবকদের কাঁধে চেপেই মনস্কামনা পূর্ণ করলেন তাঁরা। আর তা দেখেই নেটদুনিয়ায় পড়েছে হাসির রোল।

তবে এদিন শুধু ইমন নয় ছবি শেয়ার করেছেন অসংখ্য অনুরাগীরা। যার মধ্যে জনৈক শেখ রাজ বলে এক নেটবাসী সেই ছবি শেয়ার করে লেখেন, “বয়ফ্রেন্ডের ঘাড়ে উঠে হোক বা কোলে উঠে, সংগীত অনুষ্ঠান দেখতে হবে সেটাই বড় কথা। ছবিটি মেদিনীপুর কলেজের মাঠে ইমন চক্রবর্তীর সংগীত অনুষ্ঠানের একটি মুহূর্তের।”

আরও পড়ুন: ‘জীবন অর্থহীন’, মৃত মায়ের কাছে ফিরে যেতে চায় অর্জুন কাপুর! কিন্তু কেন?

রাহুল মুখোপাধ্যায় নামের এক ব্যক্তি ভাইরাল ছবি পোস্ট করে লিখেছেন, এই উন্মাদনাটা খুব স্বাভাবিক। আপনার গান সামনে থেকে শোনার অনুভূতিই আলাদা। জীবনে একবার সৌভাগ্য হয়েছিল। আর কবে হবে জানি না।”

অন্যদিকে স্বাগতা গুছাইত লেখেন, “মেদিনীপুর কলেজ মানেই নতুন কিছু!” পাশাপাশি ইমনের পোস্টের কমেন্টে ইন্দ্রাণী রায় লেখেন, “সত্যি অসাধারণ হয়েছে অনুষ্ঠানটি। জমিয়ে দিয়েছিলেন দিদি। আমরা কিছুজন ছিলাম যাঁরা সাধারণত নাচ করি না। কিন্তু, আপনার গান শুনে নাচ না করে পারিনি। ফাটাফাটি কেটেছে সন্ধ্যাটা।” এছাড়াও এদিন ওই পোস্টের কমেন্টে স্বরূপ মাইতি লেখেন, “দিদি এগুলো মেদিনীপুরের মানুষের আবেগ। যখন আপনি পারফর্ম করেছিলেন, আমরা দারুণ এনজয় করছিলাম।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories