Prothom Kolkata

Popular Bangla News Website

‘জীবন অর্থহীন’, মৃত মায়ের কাছে ফিরে যেতে চায় অর্জুন কাপুর! কিন্তু কেন?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

আজ ২৬ মার্চ। আজ থেকে ঠিক ১০ বছর আগে এই দিনেই মারা গিয়েছিলেন অর্জুন কাপুরের মা মোনা কাপুর। আর তার মৃত্যুবার্ষিকী তেই আবেগ ঘন চিঠি লিখলেন অর্জুন কাপুর। এদিন প্রয়াণ তিথিতে নস্টালজিয়ায় ভেসে ইনস্টাগ্রামে পোস্ট করলেন মায়ের সাথে কাটানো সুন্দর মুহূর্তের ছবি।

ক্যাপশনে লিখেছেন, “মা আমি জানি তুমি উপর থেকে আমাকে আর অংশুলাকে দেখছ। ওখানেই তোমার সঙ্গে দেখা হবে। ১০ বছর তোমাকে দেখি না। তোমাকে জড়িয়ে ধরি না। তোমার গলার আওয়াজ শুনি না। এই জীবনটা একেবারেই অর্থহীন। সাফল্য হোক বা ব্যর্থতা কোনও কিছুরই মানে খুঁজে পাই না আর। মা খুব তাড়াতাড়ি দেখা হবে। এ জীবন নির্দয়!”

এদিন অর্জুনের এমন পোস্টে আবেগে ভেসেছেন অনুরাগীরাও। আসলে সকলের জীবনেই মায়ের জায়গা কেউ নিতে পারেনা। যেকোনো সন্তানের কাছেই মা একটু বেশি প্রিয়। তাই তো মা মারা যাওয়ার পরে বাবা বনি কাপুরের সাথে শ্রীদেবীর বিয়েকে মেনে নিতে পারেননি অর্জুন। মুখে হাসি থাকলেও মনে রয়েছে ক্ষত, অভিমান ও বুক ফাটা যন্ত্রনা। তাই তো সময় পেলেই মায়ের সাথে কল্পনার জগতে সময় কাটাতে ভালোবাসেন অর্জুন।

বর্তমানে হাতে তেমন কোন ছবি নেই। মাঝে মধ্যেই মালাইকা আরোরার সাথে সম্পর্কের জেরে সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন তিনি। সম্প্রতি নাকি অভিনেত্রীর সাথে সাত পাঁকেও বাঁধা পড়তে চলেছেন অর্জুন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories