Prothom Kolkata

Popular Bangla News Website

বিয়ের কেনাকাটায় মাতলেন রণবীর-আলিয়া? ভাইরাল সেই ছবি!

1 min read

।। প্রথম কলকাতা ।।

আবারও, আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ে নিয়ে এক গুঞ্জন শোনা যাচ্ছে এবং এবার তা আগের চেয়ে আরও বেশি জোরালো। একটি সাম্প্রতিক প্রতিবেদনে দাবি করা হয়েছে যে রণবীর এবং আলিয়া এপ্রিল মাসে একে অপরকে বিয়ে করতে প্রস্তুত এবং এটি তাদের বর্তমানে টক অফ টাউনে পরিণত করেছে। আসলে সম্প্রতি একটি শাড়ি কউচার ব্র্যান্ডের সিইও এবং ডিজাইনারের সাথে রণবীর এবং আলিয়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ছড়িয়ে পড়েছে। আর তা থেকেই তাদের অনুরাগীরা অনুমান করতে পারছেন যে এটি হয়তো তাঁদের বিয়ের শপিংয়ের শুরু।

বীনা কান্নান হলেন ওই পোশাকের ব্রান্ডের সিইও এবং ডিজাইনার। এদিন তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাঁর সাথে রণবীর ও আলিয়াকেও দেখা গিয়েছে।ব্রহ্মাস্ত্রের শুটিং শেষে বারাণসী থেকে ফিরে আসার সময় এই দম্পতিকে একই পোশাক পরতে দেখা গেছে যা তারা এই সপ্তাহে পরেছিলেন। আলিয়াকে সাদা কুর্তা এবং রণবীরকে নীল শার্ট এবং জিন্সে দেখা যায়। ফলে এই একই পোশাক দেখে সকলের অনুমান আরও কিছুটা নিশ্চিত হয়েছে।আর তারপর থেকেই ভক্তরা তাদের বিয়ে নিয়ে জল্পনায় মেতেছেন।

আলিয়া ও রণবীরকে হাসিমুখে একসঙ্গে পোজ দিতে দেখে এক ভক্ত লিখেছেন, “বিয়ের কেনাকাটা।” আরেকজন লিখেছেন, “এটা কি বিয়ের নির্ঘন্ট?” অন্য একজন লিখেছেন, “এটি বিয়ের প্রস্তুতির মতো লাগছে…”। একটি সংবাদমাধ্যমে রণবীর এবং আলিয়ার বিবাহ সম্পর্কে একটি সূত্র উদ্ধৃত করেছে এবং দাবি করেছে যে দু’জন তাদের বিশেষ দিনের জন্য এপ্রিল মাসে তাদের নিজ নিজ শুটিং থেকে কিছুটা ছুটি চেয়েছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories