Prothom Kolkata

Popular Bangla News Website

লঞ্চের আগেই প্রকাশ্যে এল Harley Davidson 353cc

1 min read

ll প্রথম কলকাতা ll

হার্লে ডেভিডসন সারা বিশ্বের সবচেয়ে সুপরিচিত মোটরসাইকেল ব্র্যান্ডগুলির মধ্যে একটি। তাদের বেশিরভাগ পণ্য বড় স্থানচ্যুতি বিভাগে সরবরাহ করে। সংস্থাটি স্ট্রিট ৫০০ এবং স্ট্রিট ৭৫০ এর সাথে মিড-ইঞ্জিন সেগমেন্টে তৈরির পরিকল্পনা করেছিল। দুর্ভাগ্যবশত, সেই পরিকল্পনা টি প্রত্যাশা অনুযায়ী কাজ করেনি। মার্কিন যুক্তরাষ্ট্রের ন্যাশনাল হাইওয়ে ট্র্যাফিক সেফটি অ্যাডমিনিস্ট্রেশনের কাছে জমা দেওয়া গাড়ির সনাক্তকরণ নম্বর ডিকোডারের আকারে রয়েছে। Automakers সাধারণত একটি আসন্ন মডেলের VIN বিন্যাস ব্যাখ্যা করার জন্য এই ধরনের একটি ডকুমেন্ট ফাইল তৈরি করে। এই বিশেষ ক্ষেত্রে, কিয়ানজিয়াং একটি ভিআইএন ডিকোডার দায়ের করেছে যা আসন্ন বাইক সম্পর্কে কিছু বিবরণ উল্লেখ করে।

ভিআইএন ডিকোডারের বাকি অক্ষরগুলি আসন্ন মোটরসাইকেল সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করে। যেমন ইঞ্জিনের ধরণ, ইঞ্জিন স্থানচ্যুতি, উৎপাদনের বছর এবং আরও অনেক কিছু। এই তথ্যের উপর ভিত্তি করে, আমরা অনুমান করতে পারি যে আসন্ন হার্লে ডেভিডসন 338R একটি 353cc, সমান্তরাল-টুইন, জ্বালানী-ইনজেকশনযুক্ত তরল-শীতল ইঞ্জিন দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে। এই ইউনিটটি প্রায় ৪০ টি হর্স পাওয়ার ডিশ আউট করবে বলে আশা করা হচ্ছে।

এই রিপোর্ট আরও প্রকাশ করে, এই মোটরসাইকেল W3 এবং W4 এর দুটি ডেরিভেটিভস থাকবে সংশ্লিষ্ট VIN কোড LWZX350 এবং LWZX350RA সহ। এর আগে প্রায় ১৮ মাস আগে ইন্টারনেটে ৩৩৮আর-এর পেটেন্ট ছবি ফাঁস হয়েছিল যা বাইকটির নকশা প্রকাশ করেছিল। হার্লে ডেভিডসন 353cc মোটরসাইকেলের বিশিষ্ট স্টাইলিং হাইলাইটগুলির মধ্যে রয়েছে একটি সমন্বিত LED DRL, একটি ছিদ্রযুক্ত জ্বালানী ট্যাংক, একটি ফ্ল্যাট টেল বিভাগ, একটি একক-টুকরা ধাপ-আপ স্যাডল এবং একটি অফসেট একক-পড যন্ত্র কনসোল সহ একটি বৃত্তাকার হেডল্যাম্প। পেটেন্ট চিত্রগুলি সামনে টেলিস্কোপিক ফর্কগুলিতে স্থগিত একটি উন্মুক্ত ট্রেলিস ফ্রেম এবং পিছনে মোনো-শকও প্রকাশ করে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories