Prothom Kolkata

Popular Bangla News Website

রাহু-কেতুর হতে চলেছে মহা গোচর ! এই দুই রাশির খুলতে চলেছে ভাগ্য

1 min read

।। প্রথম কলকাতা ।।

রাহু-কেতু গোচর ২০২২ সালে এপ্রিল মাসে ঘটতে চলেছে। জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে এদের ছায়া গ্রহের সংজ্ঞা দেওয়া হয়েছে। রাহু এবং কেতু উভয় গ্রহই বিপরীতমুখী গতিতে চলে। ২০২২ এর ১২ই এপ্রিল সকাল ১১.১৮ মিনিটে রাহু মেষ রাশিতে এবং কেতু তুলা রাশিতে গমন করবে।

জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে রাহু যখন মেষ রাশিতে গমন করে, তখন এটি মেষ রাশির নানান গুনগুলিকে তুলে ধরে। অন্যদিকে, কেতু তুলা রাশিতে গমন করবে। তুলা রাশিকে অংশীদারিত্বের চিহ্ন হিসাবে বিবেচনা করা হয়। এই ধরনের পরিস্থিতিতে, তুলা রাশিতে কেতু যাত্রার প্রভাবে, এই রাশির জাতক-জাতিকারা নানান প্রতিবন্ধকতাকে দূরে সরাতে পারবেন।

মেষ ও তুলা রাশির জাতকদের জন্য এই ট্রানজিট খুব শুভ হতে চলেছে, এই সময়ে জাতিকারা আত্মবিশ্বাসে ভরপুর, ইতিবাচক শক্তিতে ভরপুর থাকবেন। পাশাপশি ব্যক্তি নিজের উপর নির্ভর করে অনেক কাজ করতে যাচ্ছেন, তা ক্যারিয়ার বা ফিটনেস বা ব্যক্তিত্বের বিষয়েই হোক না কেন। তবে আত্মবিশ্বাসের সাথে, সিদ্ধান্ত নেওয়ার আগে সতর্ক থাকুন। স্বার্থপর এবং নিকৃষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে, তবে এই সময়ে অন্যদের অবহেলা করবেন না পাশাপাশি যে কোনও ধরণের মারামারি এড়িয়ে চলবেন।

এই সময় এই রাশির জাতক-জাতিকারা জন্মভূমি থেকে দূরে থাকবেন। যারা বিদেশ যাওয়ার পরিকল্পনা করছেন, তাদের জন্য এটি সঠিক এবং শুভ সময়। যারা তাদের চাকরি পেশায় কর্মক্ষেত্রে পরিবর্তন করতে চান তাদের জন্য এটি একটি খুব অনুকূল সময়। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। কোনো অবহেলার কারণে স্বাস্থ্যের জন্য বেশি খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। এ সময় পুষ্টিকর খাবার ও পর্যাপ্ত ঘুম প্রয়োজন।

ট্রানজিটের সময়, অর্থ উপার্জন এবং সামাজিক সম্মান অর্জনে আগ্রহী হতে পারেন। এছাড়াও প্রেমের সম্পর্কের উত্থান-পতন হতে পারে, তাই আপনার জীবনসঙ্গীকে উপেক্ষা করা এড়িয়ে চলুন। এছাড়াও এই সময়ের মধ্যে আপনাকে আপনার সন্তানদের সাথে কিছু সমস্যায় পড়তে হতে পারে। আপনি যদি একজন ছাত্র হন, তবে এই সময়ে আপনার পড়াশোনায় কিছু বাধা আসতে পারে। তাই সতর্কতা অবলম্বন করুন ।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories