Prothom Kolkata

Popular Bangla News Website

রামপুরহাট নিয়ে রাজ্যসভায় কাঁদলেন রূপা, চোখে জল নিয়ে দাবি করলেন রাষ্ট্রপতি শাসনের

1 min read

।। প্রথম কলকাতা ।।

রামপুরহাটের বগতুই গ্রামে ঘটে গিয়েছে নারকীয় ঘটনা। রাজ্য সরকার শুরু থেকেই বলে এসেছে দোষীদের কঠোর শাস্তি হবে। বাম বিজেপি সরকারের বিরুদ্ধে গড়ে তুলেছে প্রবল আন্দোলন। পরিস্থিতি পরিদর্শনে ঘটনাস্থলে গিয়েছে কেন্দ্রীয় টিম, আদালত নির্দেশ দিয়েছেন তদন্ত করবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা CBI। আদালতের এই রায়কে স্বাগত জানিয়েছে সব দল।

এই পরিস্থিতিতে এবং এই পরিস্থিতি নিয়ে কথা বলতে গিয়েই রাজ্যসভায় কেঁদে ফেললেন বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। তিনি বললেন বাংলায় রাষ্ট্রপতি শাসন চায়। পশ্চিমবঙ্গে গণহত্যা চলছে, সবাই নিজদের জায়গা ছেড়ে চলে যাচ্ছেন বাঁচা দায়।

আরও পড়ুন : “যারা ভয়ে গাঁ ছেড়েছে, আসবে ফিরে…?” CBI তদন্তের রায় শুনে শূন্য চোখে প্রশ্ন করছে বগতুই

রাষ্ট্রপতি শাসনের কথা বিজেপির তরফ থেকে আগেও উঠেছিল। তবে আজ বিজেপি সাংসদ রাজ্যসভায় দাঁড়িয়ে বললেন, এই ঘটনা নিয়ে কথা বলতে গিয়ে নিচু হচ্ছে মাথা, তিনি ভেবেই পাচ্ছেন না শুরু করবেন কথা থেকে। শুরুতেই সাংসদ বলেন, ” এমন বিষয় নিয়ে কথা বলতে গবেজ তাতে মাথা নিচু হয়ে যাচ্ছে। বুঝতেই পারছি না শুরু করবো কোথা থেকে। ” তিনি আরও বলেন, ” মারা গিয়েছেন ৮ জন, হাসপাতালে ভর্তি অনেকেই। কিন্তু কেউ তো স্বাভাবিক ভাবে মারা যাননি। পুড়িয়ে মারা হয়েছে ফরেন্সিক রিপোর্ট বলছে নিহতদের হাত পা বেঁধে পুড়িয়ে মারা হয়েছে। “

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories