Prothom Kolkata

Popular Bangla News Website

দিদি, এ ধরনের কাপুরুষতাকে বিজেপি ভয় পায় না – মুখ্যমন্ত্রীকে হুঁশিয়ারি সুকান্তের

1 min read

।।প্রথম কলকাতা ।।

মনোনয়ন জমা দিতে গিয়ে বাধার মুখে পড়লেন বিজেপি প্রার্থীরা, দোকানঘরে করা হলো আটক। ঘটনাটি ঘটেছে বীরভূমে। ১২ জন বিজেপি প্রার্থী যারা মনোনয়ন জমা দিতে গিয়েছিলেন, তাঁদেরকে আটক করা হয়। বোলপুর নিউমার্কেটের একটি দোকানে তালা বন্ধ করে রাখা হয় তাঁদের। এই ঘটনায় ট্যুইট করে ক্ষোভ প্রকাশ করলেন ও সরাসরি মুখ্যমন্ত্রীকে হুঁশিয়ারি দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

ট্যুইট করে সুকান্ত মজুমদার জানালেন, বোলপুর পুরসভার বিজেপি প্রার্থীদের দোকানের ভেতরে তালা বন্ধ করে তাঁদের হুমকি দিয়েছে তৃণমূলের দুষ্কৃতীরা। মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি জানালেন, বিজেপির কার্যকর্তারা সাহসিকতার সঙ্গে লড়াই করেছিলেন ২০২১ সালে। যে লড়াই তাঁরা চালিয়ে যাবেন। এই ধরনের কাপুরুষোচিত কৌশলকে বিজেপি ভয় পায় না।

প্রসঙ্গত, ইতিপূর্বে সুকান্ত মজুমদার জানিয়েছিলেন যে, গতবারের ভোটে বিজেপি প্রার্থীদের মনোনয়ন জমা দিতে দেওয়া হয়নি। কিন্তু এখন আর সেই বিজেপি নেই। এখন বিজেপির অনেক সাংসদ ও বিধায়ক রয়েছেন। তৃণমূল যদি ভেবে থাকে যে, সেরকম কিছু করবে, তাহলে তাঁরা মূর্খের স্বর্গে বাস করছেন। মনোনয়ন জমা দিতে যদি বাধা দেওয়া হয়, তবে লড়াই করবেন তাঁরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories