Prothom Kolkata

Popular Bangla News Website

প্রাক্তন স্ত্রী সুজানের পোস্টে কমেন্ট হৃত্বিকের! তবে কি ফের সম্পর্কে আবদ্ধ হলেন তারা?

1 min read

।। প্রথম কলকাতা ।।

হৃতিক রোশন এবং সুজান খান দীর্ঘ সময় যাবৎ আলাদা রয়েছেন, বিবাহবিচ্ছেদ ঘটেছে তাও বহু বছর হয়ে গিয়েছে, তবে এই দুজনের মধ্যে সেভাবে কোনও তিক্ততা দেখা যায়নি। হৃতিক এবং সুজান সবসময় একে অপরের সাথে সৌহার্দ্যপূর্ণ শর্তে ছিলেন এবং প্রয়োজনের সময় তারা একে অপরকে সমর্থনও করেছেন। সম্প্রতি, দুজনের মধ্যে একটি মজার ঘটনা দেখা গিয়েছে এবং ঘটনাটি দেখলে আপনিও বেশ মজাই পাবেন বলে যায়।

এদিন সুজান তার ফিটনেস রুটিনের একটি ঝলক শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এবং তা দেখে হৃতিক নিজেকে আটকাতে পারেননি প্রশংসা করতে। সুজানের ইনস্টাগ্রামে শেয়ার করা সেই রিলে, ডাম্বেলের সাথে ওয়ার্ক আউট করতে দেখা যাচ্ছে সুজানকে। যেখানে তিনি একটি সম্পূর্ণ জিমের পোশাক পরেছিলেন – একটি কালো ট্যাঙ্ক টপ, জুতা, একটি বান এবং শর্টস। কিন্তু তার শর্টসটি ছিল খুব অনন্য, ব্যাগি এবং প্যাস্টেল নীল ও সাদা রঙের শর্টসে ছিলেন তারকা।

আর তা দেখেই চোখ কপালে হৃত্বিকের। হৃতিক মজা করে সেই পোস্টটিতে মন্তব্য করেছেন, ‘হাহা আমার শর্টসটি বেশ পছন্দ হয়েছে’। ইতিমধ্যে,এই ঘটনা দেখে সকলেই তাদের ভালোবাসায় ভরিয়েছেন। তাদের ভক্তরা হৃত্বিককে এই পোস্টে গিয়ে বারে বারে বলেছেন যেন তারা দুজন আবার একসাথে হন আগের মত। তাদের জুটিকে সকলেই মিস করেছেন তেমনটাই দেখা যাচ্ছে। তবে হ্যাঁ হৃত্বিকের এমন মন্তব্যে কিন্তু সুজান এখনও কোনো পাল্টা রিপ্লাই করেননি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories