Prothom Kolkata

Popular Bangla News Website

সাতসকালে জঞ্জাল থেকে উদ্ধার সদ্যজাতের দেহ, চাঞ্চল্য এলাকায়

।।প্রথম কলকাতা।।

সদ্যোজাত শিশুর মৃতদেহ পাওয়া গেল আবর্জনার স্তূপে। যা নিয়ে চাঞ্চল্য ছড়ালো গোটা এলাকায়। ঘটনাটি হাওড়ার গোলাবাড়ি থানা অন্তর্গত এলাকার। সেখানে একটি মন্দিরের পাশে জঞ্জালের স্তূপে সদ্যজাত শিশুর মৃতদেহ দেখতে পেলেন স্থানীয়রা। তারপর খবর দেওয়া হয় গোলাবাড়ি থানায়। পুলিশ এসে উপস্থিত হয় সেখানে এবং উদ্ধার করে শিশুটির নিথর দেহ। কিন্তু কে বা কারা এমন ভাবে নবজাত শিশুকে ফেলে রেখে যেতে পারে সে বিষয়ে উঠেছে প্রশ্ন।

অমর সিং নামে এক স্থানীয় জানান, প্রাতঃভ্রমণে বেরিয়ে ছিলেন তিনি। সেই সময় রাস্তার পাশে আবর্জনার মধ্যে পড়ে থাকতে দেখেন ওই শিশুকে। খবর দেওয়া হয় পুলিশে। তারপর পুলিশ এসে উদ্ধার করে ওই শিশুটিকে। যদিও রাতের অন্ধকারে কারা এমন অমানবিক কাজ করতে পারে তা নিয়ে তাদের মনে উঠেছে প্রশ্ন। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ঘটনা প্রসঙ্গে এক স্থানীয় বাসিন্দা রেখা সর্দার বলেন, সকালে তিনি শোনেন আবর্জনার মধ্যে একটি শিশুকে পাওয়া গিয়েছিল। এসে নিজে চোখে দেখেন যে সেই খবর ঠিক। এমন অমানবিক কাজ যারা করতে পারে তাদের প্রতি বিতৃষ্ণা প্রকাশ করেন তিনি। বলেন, এমন অনেক দম্পতি রয়েছে যারা বিভিন্ন সমস্যার কারণে সন্তান চেয়েও পাননা। সেখানে নবজাতক শিশুকে যারা পেল তাঁরা মর্যাদা দিল না।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories