Prothom Kolkata

Popular Bangla News Website

পূর্ব বর্ধমানের ব্যবসায়ীকে গুলি করে খুন, উঠল টাকা লুঠের অভিযোগ

।। প্রথম কলকাতা।।

পূর্ব বর্ধমানের রায়নায় শ্যুটআউট। দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল এক ব্যবসায়ীর। মঙ্গলবার রাতে ঘটে এই ঘটনাটি। দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীরা রাস্তায় আটক করে তাঁর বাইক। তাঁর ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে তাঁরা। অবশেষে দুষ্কৃতীরা গুলি করে তাকে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। তারপর ওই ব্যবসায়ীর কাছ থেকে ব্যাগ ছিনিয়ে নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ব্যবসায়ীকে উদ্ধার করে পুলিশ আশঙ্কাজনক অবস্থায় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

গতকাল রাতে ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের মাধবডিহি থানার অন্তর্গত ছোটবৈনান এর ছাতা দিঘিরকোন এলাকায়। মৃত ওই ব্যবসায়ীর নাম হামিদ আলি খান। জানা যায়, ছোটবৈনান বাজারে তাঁর একটি কাপড়ের দোকান এবং হোলসেল লটারি টিকিটের দোকান রয়েছে। রোজ দিনের মতন গতকাল রাতেও তিনি দশটা নাগাদ দোকান বন্ধ করে বাড়ির দিকে রওনা দিয়েছিলেন। কিন্তু সেই সময়ই তাঁর পথ আটকায় ৩ জন দুষ্কৃতীর দল।

তাঁরা হামিদের কাছ থেকে ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু সেই কাজে বাধা পেতেই গুলি চালায় হামিদের উপর। গুলি গিয়ে লাগে তাঁর কোমরে। তারপর রাস্তায় পড়ে যান তিনি। সেই সময়ে হামিদ আলির ব্যাগে প্রায় দু লক্ষ টাকা ছিল বলে জানা যায়। সেই টাকা নিয়ে উধাও হয়ে যায় দুষ্কৃতীরা। স্থানীয় বাসিন্দারা খবর দেয় মাধবডিহি থানায়। ঘটনাস্থলে এসে উপস্থিত হন পুলিশকর্মীরা। তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে কিন্তু হাসপাতালে পৌঁছোতে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories