Prothom Kolkata

Popular Bangla News Website

Weather: শীতের বিদায়ের ঘন্টা, ২৪ ঘণ্টার মধ্যে রাজ্যে বৃষ্টিপাত

।। প্রথম কলকাতা ।।

রাজ্য থেকে এবার বিদায় নিচ্ছে শীত। গত ২৪ ঘণ্টার মধ্যে তাপমাত্রা বৃদ্ধি যেন সেই দিকে ইঙ্গিত করছে। বৃহস্পতিবার রাজ্যজুড়ে বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর। বুধবার বিকেল এর পর থেকেই কলকাতা সহ দক্ষিণবঙ্গের আকাশ মেঘলা থাকবে। আজ সকাল থেকে দক্ষিণবঙ্গ জুড়ে সামান্য কুয়াশা দেখা গিয়েছে। পরে আংশিক মেঘলা আকাশ চোখে পড়বে।

বৃহস্পতিবার হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হবে শহরে। আজ কলকাতায় এক ধাক্কায় অনেকটাই বেড়েছে তাপমাত্রা। সর্বনিম্ন তাপমাত্রা ১৬ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে এবং সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৬ ডিগ্রি সেলসিয়াসের আশেপাশে। আদ্রতার পরিমাণ সর্বোচ্চ ৯৮ শতাংশ থাকবে।

পশ্চিমী ঝঞ্জা এবং পূবালি হাওয়ার সংঘাতে বুধবার রাত থেকেই হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে পশ্চিমের জেলাগুলিতে। বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, বীরভূম জেলার হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পরিমাণ বাড়বে বৃহস্পতিবার। বাঁকুড়া ,পশ্চিম বর্ধমান ,বীরভূম জেলায় হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পরিমাণ বাড়বে বৃহস্পতিবার।
বৃহস্পতিবার থেকে বৃষ্টি বাড়বে উত্তরবঙ্গের সব জেলাতেই। দিনে গরম রাতে ঠান্ডার শিরশিরানির যে পূর্বাভাস ছিল এখন তা ক্রমেই হারাতে বসেছে। বৃষ্টির পর ধীরে ধীরে তাপমাত্রার পারদ চড়বে বিদায় নেবে শীত।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories