Prothom Kolkata

Popular Bangla News Website

শীর্ষ নেতৃত্বের নির্দেশ উপেক্ষা, প্রথম তালিকার প্রার্থীদের নিয়ে প্রচার জাহাঙ্গিরের

।। প্রথম কলকাতা।।

পুরনির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা নিয়ে এখনো পর্যন্ত বিভ্রান্তি চরমে। সাথেই অসন্তোষ দানা বাঁধছে দলীয় কর্মী সমর্থকদের মধ্যে। দলের শীর্ষ নেতৃত্ব মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা দেওয়ার পরেও ওয়েবসাইটে প্রকাশিত প্রার্থী তালিকা নিয়েই প্রচার শুরু হল। এই প্রচার শুরু করলেন দক্ষিণ ২৪ পরগনার তৃণমূল কংগ্রেসের অভিষেক ঘনিষ্ঠ জাহাঙ্গির খান

এই আবহে দলের চূড়ান্ত তালিকা মেনে নির্বাচনী প্রচার করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী নিজে। তিনি বলেন সুব্রত বক্সী এবং পার্থ চট্টোপাধ্যায় যে প্রার্থী তালিকা চূড়ান্ত করেছেন সেই প্রার্থী তালিকা অনুযায়ী প্রার্থী প্রত্যেকটি পৌরসভা নির্বাচনে দাঁড়াবে। কিন্তু তারপরেও মুখ্যমন্ত্রীর নির্দেশকে উপেক্ষা করে কেন ওয়েবসাইটে প্রকাশিত প্রথম প্রার্থী তালিকায় থাকা তৃণমূলের প্রার্থীদের নিয়ে প্রচারে নামলেন জাহাঙ্গির খান? উঠেছে প্রশ্ন।

প্রথম প্রকাশিত প্রার্থী তালিকা অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছিল। এবার সেই তালিকায় থাকা প্রার্থীদের নিয়েই প্রচার শুরু হয়েছে দক্ষিণ ২৪ পরগনা ডায়মন্ডহারবারে। পুরনো প্রার্থী তালিকার প্রার্থীদের নিয়ে প্রচারের প্রসঙ্গে তিনি বলেন, ডায়মন্ড হারবারের ৭ নম্বর ওয়ার্ডের প্রার্থী হিসেবে প্রথমে প্রকাশিত হয়েছিল যার নাম পরবর্তী তালিকায় তাঁর নাম বদলে অন্য একজন প্রার্থীর নাম আনা হয়। কিন্তু সেই প্রার্থী বর্তমানে মৃত। এটা মতিভ্রম ছাড়া কিছুই নয়। আমরা সকলেই মাননীয় মুখ্যমন্ত্রী এবং অভিষেক ব্যানার্জীর অনুগামী। তাই কোন বিরোধিতা নয়, যুক্তিসঙ্গতভাবে প্রথম তালিকাকে মান্যতা দিয়েই প্রচার শুরু করা হয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories