Prothom Kolkata

Popular Bangla News Website

ভ্যালেন্টাইন্স ডে-তে সঙ্গীকে উপহার দিন এইসব স্মার্ট গ্যাজেট, দাম ৫ হাজারের মধ্যে!

1 min read

। প্রথম কলকাতা ।।

শুরু হয়ে গেছে প্রেমের সপ্তাহ, আর কিছুদিন পরেই বিশ্বজুড়ে পালিত হবে প্রেমের দিবস বা ভ্যালেন্টাইন্স ডে। এইদিন ভালোবাসা প্রকাশের সাথে অনেকেই ভালোবাসার মানুষকে বিভিন্ন উপহার দিয়ে থাকেন। আজ তেমনই কয়েকটি উপহারের হদিশ দেওয়া হল প্রতিবেদনে। আপনার বাজেট যদি ৫ হাজারের মধ্যে হয়ে থাকে তাহলে নিঃসন্দেহে এই সমস্ত স্মার্ট গ্যাজেট উপহার ট্রাই করে দেখতে পারেন।

প্রথম উপহার

এই দিনটিকে স্মরণীয় করে রাখতে সঙ্গীকে উপহার দিন স্মার্ট স্পিকার Amazon Echo Dot (চতুর্থ জেনারেশন)। নিল, সাদা, কালো এই তিন রঙের এই স্মার্ট স্পিকার পাওয়া যাবে। এই স্পিকার আপনি ঘরের যেকোনো জায়গায় রেখে ব্যবহার করতে পারেন। Wifi এবং ব্লুটুথ সাপোর্টেড পাশাপাশি Android এবং iOS এর সুবিধাও পাওয়া যাবে। এই ডিভাইজের দাম শুরু হয়েছে ৪,৪৯৯ টাকা থেকে।

দ্বিতীয় উপহার

বর্তমানে খুব ট্রেন্ডি এবং জনপ্রিয় গ্যাজেট স্মার্টওয়াচ। এই স্মার্টওয়াচে শরীরের হার্টরেট এবং অক্সিজেন লেভেল মনিটর করা যায়। এর সাথে বিভিন্ন স্মার্ট ফিচার যেমন ব্লুটুথ কলিং, গেমিং, স্পোর্টিং ইত্যাদি অ্যাপ্লিকেশনও ব্যবহার করা যায়। সম্প্রতি লঞ্চ হয়েছে Noise এর Colorfit Icon Buzz স্মার্টওয়াচ যার দাম ৩,৪৯৯ টাকা। ভ্যালেন্টাইন্স ডে উপহার হিসাবে এটি একটি ভালো বিকল্প হতে পারে।

তৃতীয় উপহার

বয়ফ্রেন্ড/স্বামীকে গিফ্ট করার জন্য বেছে নিতে পারেন Philips এর হাউব্রিড ট্রিমার এবং শেভার। লাইট গ্রিন কালারের এই ট্রিমার সাথে রয়েছে ৪ ট্রিমিং কম্বো। এটি একটি স্মার্ট গ্যাজেট। এতে রয়েছে Li-ion ব্যাটারি যা একবার চার্জে ৬০ মিনিট পর্যন্ত চলে। এর একটি ব্লেড চার মাস পর্যন্ত ব্যবহার করা যেতে পারে। পাশাপাশি সংস্থার তরফে ২ বছরের ওয়ারান্টিও দেওয়া রয়েছে। এই গ্যাজেটের দাম শুরু ২,৪৯৯ টাকা থেকে।

চতুর্থ উপহার

প্রিয়জনকে উপহার দিন boAt এর ওয়্যারলেস এয়ারডোপ। সম্প্রতি একাধিক সিরিজের ওয়্যারলেস এয়ারডোপ লঞ্চ করেছে boAt, এই ধরণের ওয়্যারলেস ইয়ারবাডে ফাস্ট ক্লিয়ার ক্রিস্টাল সাউন্ড এবং ফাস্ট চার্জিংয়ের সুবিধা পাওয়া যায়। এর সাথে কুইক রেসপন্স টাচ কন্ট্রোল, টাইপ সি পোর্ট ব্লুটুথ ভার্সন ৫.১ এবং ১৩ mm ডাইভারের মতো ফিচার্স রয়েছে। এগুলির দাম শুরু হয়েছে ১,৪৯৯ টাকা থেকে।

এছাড়াও পঞ্চম বিকল্প হিসাবে Mi পাওয়ার ব্যাংক, ব্লুটুথ ওয়্যারলেস হেডফোন, Instax এর Mini ৯ ইনস্ট্যান্ট ক্যামেরা, Wifi Booster ইত্যাদি স্মার্ট গ্যাজেট উপহার দিতে পারেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories