Prothom Kolkata

Popular Bangla News Website

“বিশ্বাস করতেই পারছি না!” এমন কথা কেন বললেন করিশ্মা কাপুর?

1 min read

। প্রথম কলকাতা ।।

নব্বইয়ের এর দশকে, সালমান খান এবং করিশ্মা কাপুর রুপোলি পর্দায় সবচেয়ে প্রিয় জুটিগুলির মধ্যে একটি ছিল। তারা একসঙ্গে অনেক ছবিতে কাজ করেছেন যা বক্স অফিসে ইতিহাস তৈরি করেছে। রোমান্টিক কমেডি ছবি “জুরওয়া” আজ ২৫ বছর পূর্ণ করেছে এবং অভিনেত্রী করিশ্মা কাপুর ভরপুর উচ্ছাসে বিশ্বাস করে উঠতে পারছেন না। আজ অভিনেত্রী নস্টালজিক হয়ে উঠেছেন এবং তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। জানা যায়, ছবিটি তেলেগু ফিল্ম হ্যালো ব্রাদারের রিমেক এবং ডেভিড ধাওয়ান পরিচালিত।

ভিডিওটি শেয়ার করে করিশ্মা কাপুর লিখেছেন, “জুরওয়া ছিল ভালোবাসা, হাসি, কৌতুক এবং অ্যাডভেঞ্চারে পূর্ণ একটি যাত্রা। ২৫ বছর হয়ে গেছে তা বিশ্বাস করতেই পারছি না!” ভিডিওটিতে দেখা যাচ্ছে করিশ্মা এবং সালমানের দৃশ্যের সংকলন। তবে কেবল এই ছবিটিই নয়, ছবির গানগুলোও দারুণ হিট হয়েছিল সেইসময় এবং আজও তা সমান জনপ্রিয়। এই ছবিতে অভিনয় করেছেন রম্ভা, কাদের খান, দালিপ তাহিল, শক্তি কাপুর, দীপক শিরকে, অনুপম খের, সতীশ শাহ এবং মুকেশ ঋষি।

গল্পটি যমজ ভাই রাজা এবং প্রেম মালহোত্রার চারপাশে আবর্তিত হয় যারা তাদের জন্মের সময় আলাদা হয়ে গিয়েছিল কিন্তু ভাগ্যের পরিহাসে ফের স্থানীয় গ্যাংস্টার রতনলালকে হারানোর জন্য যমজ সন্তান দুটি একত্রিত হয়। জানা গেছে, এই ছবির জন্য সালমান খান প্রথম পছন্দ ছিলেন না। গোবিন্দকে নিয়ে পরিচালক ছবিটি করতে চেয়েছিলেন কিন্তু দুর্ভাগ্যবশত তা হয়নি। প্রসঙ্গত,এই ছবির বহু বছর পর বলি তারকা বরুণ ধাওয়ান এই ছবির রিমেক “জুরওয়া ২” তে অভিনয় করেছেন, যে ছবির গল্পও খানিকটা ‘”জুরওয়া” এর মতই। এই ছবিটিও একটি কমেডি ছবি হিসেবে বেশ জনপ্রিয় হয়েছিল।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories