Prothom Kolkata

Popular Bangla News Website

প্রার্থী তালিকা নিয়ে বিদ্রোহের আগুন খড়গপুরে, ভাঙচুর বিজেপির দলীয় কার্যালয়ে

1 min read

।।প্রথম কলকাতা।।

বিজেপির অন্দরে গোষ্ঠীদ্বন্দ্ব ক্রমশ প্রকাশ পাচ্ছে। চরমে পৌঁছেছে দলীয় কর্মীদের মধ্যে সংঘাত। যার জেরে মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের খড়গপুর শহরে উত্তপ্ত আবহাওয়া। রীতিমত সারাদিন ধরে চলল এলাকার বিভিন্ন জায়গায় ভাঙচুর ,হুমকি। খড়গপুর পৌরসভা নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করার পর থেকেই শুরু হয়েছে দলের অন্দরে অসন্তোষ। বেশকিছু ওয়ার্ডে যাদেরকে প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে তাদেরকে মেনে নিতে পারছেন না বিজেপিরই কিছু কর্মী সদস্য। যা নিয়ে রীতিমতো প্রতিবাদ জানাচ্ছেন।

মঙ্গলবার খড়গপুর পৌরসভার অন্তর্গত ১৮ নম্বর ওয়ার্ডে বিজেপির একটি কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠল বিজেপি কর্মীদেরই বিরুদ্ধে। সেখানে কার্যালয়ের ভেতরে চেয়ার-টেবিল ভেঙে ব্যানার ছিঁড়ে একাকার কান্ড করল বিজেপি সমর্থকরাই। তাদের অভিযোগ, যাদেরকে প্রার্থী করা হয়েছে তাঁরা কোনদিন দলের পতাকা নিয়ে কোন কাজে এগিয়ে যায়। টাকা নিয়ে টিকিট বিক্রি করা হয়েছে। যার ফলে ১৮ নম্বর ওয়ার্ডে কোন বিজেপি প্রার্থী দাঁড়াতে দেবেন না তাঁরা। না-ই মনোনীত প্রার্থীদের নামে প্রচারের ব্যানার পড়বে এলাকায়। এই নিয়ে বেশ উত্তপ্ত পরিবেশ সৃষ্টি হয় খড়গপুরে।

মঙ্গলবার সারা দিন ধরেই বিজেপির অন্দরে বিক্ষোভের ছবি দেখা গিয়েছে খড়গপুরে। কোথাও রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখালেন কর্মী-সমর্থকরা আবার কোথাও ভাঙচুর করা হল কার্যালয়, এমনকি প্রকাশ্যে সাধারণ মানুষকে হুমকি দেওয়া হল মনোনীত বিজেপি প্রার্থীকে ভোট না দেওয়ার জন্য। এছাড়া ঐদিন এক বিজেপি নেতার বাড়িতে ভাঙচুর করার অভিযোগ ওঠে। এই ভাবেই পুরভোটে বিদ্রোহের আগুন ছড়ালো পশ্চিম মেদিনীপুরের খড়গপুরে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories