Prothom Kolkata

Popular Bangla News Website

প্রকাশ্যে এল অমিতাভ বচ্চন অভিনীত “ঝুন্ড” ছবির আকর্ষণীয় ট্রেলার

1 min read

।। প্রথম কলকাতা ।।

বিগ বি অমিতাভ বচ্চনের আগামী ছবি “ঝুন্ড” এর ঘোষণার পর থেকেই ভক্তরা ছবিটির টিজারের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। এটি প্রকৃতপক্ষে ২০২২ সালের সবচেয়ে প্রতীক্ষিত ও কৌতূহলী চলচ্চিত্রগুলির মধ্যে একটি এবং অবশেষে আজ এই ছবির টিজারটি মুক্তি পেয়েছে৷ মেগাস্টার মিস্টার অমিতাভ বচ্চনের নেতৃত্বে ভারতের অন্যতম অনুপ্রেরণামূলক গল্পের পিছনের গল্পটিকে জীবন্ত করা হবে এই ছবির মাধ্যমে। নাগরাজ পোপাতারাও মঞ্জুলে এই ছবির পরিচালনা করেছেন।

তবে কেবল টিজার নয়, সাথেই জানানো হয়েছে ছবির মুক্তির তারিখও। টিজারে, আমরা দেখতে পাচ্ছি একদল যুবক-যুবতীরা আশেপাশে থেকে যা কিছু পাচ্ছেন তা দিয়েই সঙ্গীত তৈরি করছেন এবং সেগুলিকে পুরোপুরি উপভোগও করছে। তারপরে অমিতাভ বচ্চন ফ্রেমে প্রবেশ করেন, যিনি তাদের দিকে তাকান এবং তারপরে তিনি ক্যামেরার দিকে ঘুরতেই হাঁটতে শুরু করেন নিজের সেই চেনা ভঙ্গিমায়। এটি নিশ্চিত বলা যায় যে বিগ বি অভিনীত ‘ঝুন্ড’ অবশ্যই তার টিজারের ঝলকের দ্বারা ছবিটি দেখার জন্য আপনাকে আগ্রহী করে তুলবে। ছবির টিজারের সাথেই জানানো হল যে “ঝুন্ড” ছবিটি আগামী ৪ঠা মার্চ ২০২২-এ সিনেমা হলে মুক্তি পেতে চলেছে৷

ছবিটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, সবিতা রাজ হিরেমথ, রাজ হিরেমথ, নাগরাজ পোপাত্রও মঞ্জুলে, গার্গী কুলকার্নি, মীনু অরোরা এবং সন্দীপ সিং, টি-এর ব্যানারে সিরিজ, তান্ডব ফিল্মস এন্টারটেইনমেন্ট এবং আটপাট। এটি জি স্টুডিওর বিশ্বব্যাপী রিলিজ। এদিকে ঝুন্ড ছাড়াও বিগ বি-র ঝুলিতে আরও কয়েকটি আসন্ন ছবি রয়েছে। “ব্রহ্মাস্ত্র” ছবিতেও রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে দেখা যাবে তাঁকে। ছবিটি অয়ন মুখার্জি দ্বারা পরিচালিত এবং আগামী ৯ সেপ্টেম্বর,২০২২-এ মুক্তি পাওয়ার কথা। এর পাশাপাশি বিগ বি-র “রানওয়ে ৩৪”-এ অজয় ​​দেবগন এবং রাকুল প্রীত সিংও রয়েছেন। এটি আগামী ২৯ এপ্রিল ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories