Prothom Kolkata

Popular Bangla News Website

এই অভিনেতার সাথে কাজ করার জন্য নাছোড়বান্দা আলিয়া ভাট, কিন্তু কেন ?

।। প্রথম কলকাতা ।।

গতবছরের শেষেই মুক্তি পেয়েছে দক্ষিণী ছবি ‘পুষ্পা’, যা মুক্তি পেতেই একেবারে হৈচৈ পরে গিয়েছে সমগ্র দেশজুড়ে। ছবির মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনকে।একেই আল্লু অর্জুনের ভক্তের অভাব নেই, তাঁর অভিনয়ে সকলেই প্রতিবার মুগ্ধ হয়েছেন।তবে এবার পুষ্পা তে অভিনেতার এরূপ অভিনয় দেখে তাঁর ভক্তরা বেজায় উচ্ছসিত। তবে কেবল ভক্তরাই নন একাধিক বলিউড তারকারাও মুগ্ধ হয়েছেন এবং নিজেকে আল্লু অর্জুনের ভক্ত বলে উল্লেখও করেছেন।

সম্প্রতি বলিউডের অন্যতম সফল অভিনেত্রী আলিয়া ভাটও আল্লু অর্জুনের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। তিনি এক সাক্ষাৎকারে বলেন, “আমার পুরো পরিবার ‘পুষ্পা’ দেখেছে এবং আল্লু অর্জুনের ভক্ত হয়ে গেছে। তারা আমাকে জিজ্ঞেস করছে কবে তার বিপরীতে আমি জুটি বাঁধার সুযোগ পাব। আমার পরিবারের মানুষজন আমাকে বাড়িতে আলু বলে ডাকে, তারা জিজ্ঞাসা করছে, ‘আলু, তুমি আল্লুর সাথে কখন কাজ করবে?’ আমি তার সাথে কাজ করার সুযোগ পেলে তাতে ঝাঁপিয়ে পড়তে বেশি খুশি হব”।

প্রসঙ্গত, ‘পুষ্পা’মুক্তির সাথেই বলিউডে মুক্তি পেয়েছিল ‘৮৩’, কিন্তু কপিলদেবের বায়োপিক এবং এক বিরাট বাজেটের ছবি হওয়া সত্ত্বেও আল্লু অর্জুনের ‘পুষ্পা’ এর কাছে তা ধোপে টিকতে পারেনি। কিন্তু অন্যদিকে ‘পুষ্পা’ বক্সঅফিসে এক বিরাট লাভের মুখ দেখেছে। আল্লু অর্জুনের ‘পুষ্প: দ্য রাইজ’ মুক্তির ৫০ দিন পরেও বিশ্বব্যাপী বক্স অফিসে এক অসাধারন সাফল্য বজায় ছিল এবং এখনও প্রেক্ষাগৃহে সফলভাবে চলছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories