Prothom Kolkata

Popular Bangla News Website

টলিউড ইন্ডাস্ট্রিতে খুশির খবর, ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ৩ দিনে ব্যবসা করল কত জানেন ?

1 min read

।। প্রথম কলকাতা ।।

গত বছরের একেবারে শেষে বড় দিনে সকলকে উপহার দিয়েছিলেন প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়। সেদিন মুক্তি পেয়েছিল প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ এর ট্রেলার। যা দেখে বেজায় খুশি হয়েছিলেন বুম্বাদার অনুগামীরা। তারপরই সরস্বতী পুজোর আগের দিন ৪ ফেব্রুয়ারী প্রেক্ষাগৃহে মুক্তি পায় এই ছবি। তবে এই ছবি মুক্তি পেতে না পেতেই ঘটলো এক দারুন কান্ড।

মুক্তি পাওয়ার এক সপ্তাহ হতে না হতেই বক্স অফিস কাঁপিয়ে দিল এই ছবি। এ যেন কেবল কাকাবাবুর প্রত্যাবর্তন নয়, বাংলা ছবিরও প্রত্যাবর্তন বটে। কারণ ছবির মুক্তির মাত্র ৩ দিনের মধ্যেই এই ছবি ১ কোটির ব্যবসা করে ফেলেছে ইতিমধ্যেই। ছবির প্রযোজক মহেন্দ্র সোনি নিজে তাঁর ট্যুইটার হ্যান্ডেলে এই খুশির খবর শেয়ার করেছেন। প্রতিদিন ই চলছে একেবারে হাউসফুল শো। ভক্তরা মজেছেন বুম্বা দার জাদুতে। সোমবার সকালে ট্যুইট করে মহেন্দ্র সোনি লিখেছেন, ‘১ কোটি ছাড়িয়ে গেল ৩ দিনে!’

প্রসঙ্গত, সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। তবে এই প্রথমবার নয় এর আগেও কাকাবাবুর চরিত্রে এর আগে মিশর ও পাহাড়ে গিয়েছিলেন। তবে এই প্রথমবার একেবারে গহন অরণ্যের গভীরে যাচ্ছেন। বড়পর্দায় সেই রোমাঞ্চকর অভিজ্ঞতা পেতে এখন থেকেই যে দর্শকরা মুখিয়ে থাকবেন, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না! ট্রেলারে প্রসেনজিত্‍, আরিয়ান ছাড়াও ট্রেলারে দেখা গেল অনির্বাণ চক্রবর্তীকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories