Prothom Kolkata

Popular Bangla News Website

দিনে দুপুরে কলকাতার বুকে শ্লীলতাহানি, তরুণীদের বুদ্ধিমত্তায় শ্রীঘরে ২ যুবক

।।প্রথম কলকাতা।।

জনবহুল মহানগরীতে দিনেদুপুরে পথচলতি দুই তরুণীকে উত্ত্যক্ত করায় পুলিশের হাতে গ্রেপ্তার ২ যুবক। মঙ্গলবার দুপুরে কলকাতায় প্রকাশ্যে রাস্তায় শ্লীলতাহানীর শিকার হলেন দুই তরুণী। ঘটনাটি ঘটে মৌলালি এলাকায়। তবে তাদের এবং কলকাতা পুলিশের তৎপরতায় অবশেষে গ্রেফতার করা হলো ওই দুই অভিযুক্তকে।এত দ্রুত ওই অভিযুক্তদের গ্রেফতার করায় যথেষ্ট প্রশংসিত হয়েছে কলকাতা পুলিশ প্রশাসন।

জানা যায়, মঙ্গলবার দুপুরের দিকে দুই ছাত্রী এ জে সি বোস রোড ধরে হেঁটে যাচ্ছিলেন। হঠাৎ সেই সময়ই তাদের পাশে এসে ধীরে চলতে থাকে একটি অ্যাম্বুলেন্স। সেই অ্যাম্বুলেন্স এর মধ্যে থাকা দুই যুবক তাদেরকে লক্ষ্য করে অনবরত কটুক্তি করতে থাকে বলে অভিযোগ। এছাড়াও অশ্লীল অঙ্গভঙ্গি করার সাথে সাথে তাদের ফোন নাম্বার চেয়ে উত্ত্যক্ত করা হয় রাস্তার মধ্যে। দিনের বেলায় এত লোকজনের মধ্যেও এইরকম ঘটনায় রীতিমতো ঘাবড়ে যান ওই দুই ছাত্রী। তবে নিজেদেরকে সামলে নিয়ে এবং উপস্থিত বুদ্ধির পরিচয় দিয়ে তাঁরা সমস্ত বিষয়টি গিয়ে জানায় মৌলালি ট্রাফিক পোস্টে।

তারপর সেখান থেকে খবর দেওয়া হয় এন্টালি থানায়। খবর পাওয়ার সাথে সাথেই সেখানে এসে উপস্থিত হয় পুলিশ। তবে যে এলাকায় ঘটনাটি ঘটেছে তা মুচিপাড়া থানার অন্তর্গত হওয়ায় ওই যুবককে গ্রেফতার করার পর মুচিপাড়া থানার হাতে তুলে দেওয়া হয়। এই ঘটনায় পুলিশের তৎপরতা যথেষ্ট আশ্বস্ত করে কলকাতাবাসীকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories