Prothom Kolkata

Popular Bangla News Website

বাইকে তিনজন চাপলেও ফাইন হবে না ! উপায় দেখলে হেসে খুন হবেন

1 min read

।। প্রথম কলকাতা ।।

রাস্তাঘাটে গাড়ি নিয়ে চলার সময় নিজের এবং অন্যান্য সাধারণ মানুষদের সুরক্ষার কথা ভেবে অনেক ট্রাফিক নিয়ম মেনে চলতে হয়। আর সেই ট্রাফিক নিয়ম না মানলে ঘাড়ে এসে চাপে ফাইনের বোঝা। অনেকের রীতিমতো ফাইন দিতে গিয়ে পকেট ফাঁকা হয়ে যায়। ট্রাফিক নিয়ম মানতে একটু ভুল হলেই, ট্রাফিক পুলিশরা রীতিমতো তাড়া করেন। বহু মানুষ ট্রাফিক নিয়ম তো মানেন না , উপরন্তু ফাইন এড়ানোর জন্য সব সময় পালানোর পথ খোঁজেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে এমনই এক ভিডিও সামনে এসেছে, যেখানে ফাইনের ভয়ে এক যুবক এমন কিছু করলেন যা দেখে হেসে খুন নেটিজেনরা।

এমনি থেকেই মাথায় হেলমেট ছাড়া বাইক চালানোর নিয়ম নেই। তার উপর একটা বাইকে হেলমেট ছাড়া তিন বন্ধু চলেছেন তাদের গন্তব্যে। ভেবেছিলেন হয়তো ট্রাফিক পুলিশের নজর এড়াতে পারবেন। কিন্তু তাদের ভাগ্য তাদের উপর সদয় হয়নি, উপরন্তু ট্রাফিক পুলিশের চোখে আসতেই রীতিমতো তাদেরকে ধরতে বলেন। যে বন্ধুটি বাইক চালাচ্ছিলেন তিনিই তড়িঘড়ি সাত-পাঁচ কিছু না ভেবেই ট্রাফিক পুলিশের তাড়া খেয়ে বাইক নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করেন। তিনি ভালোমতোই জানেন ট্রাফিক নিয়ম না মানার কারণে ফাইন তো হবেই, তার পাশাপাশি থাকবে নানান ঝামেলা। এমনকি গাড়ি পর্যন্ত আটকে যেতে পারে।

চালক বন্ধুটি সেই সময় একটুও ভাবেননি তার পিছনে বসা দুই বন্ধুর কথা। তিনি সেই স্থান থেকে পালানোর জন্য দ্রুত স্পিড বাড়িয়ে চম্পট দেন। অপরদিকে তার পিছনে বসে থাকা দুই বন্ধু হুড়মুড়িয়ে গড়িয়ে পড়েন রাস্তায়। চালক বন্ধু একবারের জন্যও পিছন ফিরে দেখলেন না তার বন্ধুদের কি হাল। কথাতেই আছে প্রকৃত বন্ধু কোনদিনও চরম বিপদেও সঙ্গ ছাড়ে না। কিন্তু এই বন্ধু নিজেকে আর নিজের গাড়ি বাঁচাতে পড়িমড়ি দিলেন দৌড়। দেখুন সেই ভিডিও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories