Prothom Kolkata

Popular Bangla News Website

জানুন প্রপোজ ডে তে বিখ্যাত বলি তারকা জুটিদের প্রেমের প্রস্তাব দেওয়া নেওয়ার কাহিনী

1 min read

।। প্রথম কলকাতা ।।

একদমই সহজ তাই না “প্রেমই তো বন্ধুত্ব…” সারাজীবনের একটি বন্ধন যা আপনাকে শক্ত পাথরের স্তম্ভের মতো দৃঢ় রাখে। তাহলে, আপনি কি আপনার সেরা বন্ধুকেও খুঁজে পেয়েছেন এবং আপনি আপনার ভালবাসা স্বীকার করার জন্য কিছু অনন্য উপায় খুঁজছেন? হ্যাঁ আজ তো প্রপোজ ডে, তাই আজ আপনাদের বলবো বিখ্যাত বলি তারকা জুটিদের প্রপোজ করার গল্প যা হয়তো আপনাকেও অনেকাংশে উৎসাহিত করবে।

শাহরুখ খান ও গৌরী খান

শাহরুখ খান না থাকলে বলিউড হয়তো সত্যি এগোতো না! অভিনেতা আমাদের রোম্যান্সের ধারণা পরিবর্তন করেছেন এবং দর্শকদের বিশ্বাস করিয়েছেন যে কিছু গল্প সত্যিই স্বপ্নময় হতে পারে। এসআরকে শুধু তাঁর ছবিতেই একজন রোমান্সের রাজা নন, তাঁর বাস্তব জীবনেও। শাহরুখ খান গৌরী খানকে বিয়ে করেছেন এবং এই দম্পতি এখন প্রায় ৩০ বছর ধরে শক্তিশালী হয়ে উঠছে। জানা যায়, গৌরী মুম্বাইতে গিয়েছিলেন এবং শাহরুখ তাঁকে সব জায়গায় খুঁজছিলেন এবং অবশেষে তাঁকে একটি সমুদ্র সৈকতে খুঁজে পান। তিনি হাঁটু গেড়ে গৌরীকে ভালোবাসার প্রস্তাব দেন। আর এভাবেই শুরু হলো তাদের প্রেমের কাহিনী!

অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্না

এই অনন্য জুটির মতোই তাদের প্রেমের গল্পও অনন্য। এরকম কোন প্রস্তাব ছিল না, কিন্তু আমাদের এই সুন্দর গল্পটি মিস করা ঠিক হবে না। অক্ষয় এবং টুইঙ্কল ডেটিং করছিলেন এবং তাদের আসন্ন এক ছবির প্রসঙ্গ টেনে টুইঙ্কল বলেছিলেন যে যদি সিনেমাটি বক্স অফিসে ভাল না চলে তবেই তিনি অক্ষয়কে বিয়ে করবেন।সত্যি ই তাই হল, ভাগ্য তাদের একসাথে আনতে চেয়েছিল। সৌভাগ্যক্রমে এই দম্পতির জন্য, ছবিটি বক্স অফিসে চলেনি এবং দুই সেরা বন্ধু তারপরই গাঁটছড়া বাঁধেন।

ঐশ্বর্য্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন

আপনি যখন রোম্যান্সের কথা বলছেন তখন আপনি আমাদের প্রিয় অ্যাশ এবং অভিষেককে এড়িয়ে যেতে পারবেন না। এই দম্পতি তাদের জমকালো বিয়ের সময় সকলের নজর কেড়েছিলেন। বলা হয় যে অভিষেক এবং ঐশ্বর্য্য পারস্পরিক অনুভূতি গড়ে তুলেছিলেন এবং অভিনেতা তাদের গুরু চলচ্চিত্রের প্রিমিয়ারের সময় হাঁটু গেড়ে বসেছিলেন। নিউইয়র্কের একটি হোটেলের বারান্দায় অভিষেক তার প্রেমিকাকে প্রশ্নটি করেছিলেন। এই দম্পতি শীঘ্রই তাদের ১৫ তম বিবাহ বার্ষিকী উদযাপন করবেন। বর্তমানে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে যার নাম আরাধ্যা।

করিনা কাপুর ও সাইফ আলী খান

বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি- সাইফ আলি খান এবং কারিনা কাপুরের প্রেমের গল্পটাও অসাধারণ। সাইফের প্রস্তাবটা খুব সহজ ছিল না, আসলে কারিনা কাপুরকে ইমপ্রেস করা কি সহজ? সাইফের প্রস্তাব একবার নয় দুবার প্রত্যাখ্যান করেছেন বেবো। কিন্তু ভাগ্য তৃতীয়বার আমাদের নিরলস সাইফের পাশেই ছিল। তিনি প্যারিসে তাঁর জীবনের প্রেমের প্রস্তাব জানিয়েছিলেন করিনাকে। মজার বিষয় হল, এটিও একই জায়গা ছিল যেখানে তাঁর বাবা প্রয়াত ক্রিকেটার মনসুর আলী খান পতৌদি তাঁর মা শর্মিলা ঠাকুরকে প্রস্তাব দিয়েছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

সবচেয়ে রোমান্টিক প্রস্তাবগুলির মধ্যে একটি হল নিক জোনাসের। গায়ক আমাদের দেশী মেয়েকে তাঁর জন্মদিনে ক্রিট ভ্রমণে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তার আগে, আমেরিকান পপ-স্টার প্রিয়াঙ্কার আংটি বেছে নেওয়ার জন্য লন্ডনে একটি টিফানি অ্যান্ড কো-এর দোকান বন্ধ পর্যন্ত করে দেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories