Prothom Kolkata

Popular Bangla News Website

পুরো বাঙালি সমাজ মোদীর সঙ্গে আছেন, উত্তরাখণ্ডে প্রচারের ঝড় তুললেন লকেট

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজ উত্তরাখণ্ডের রুদ্রপুর বিধানসভা কেন্দ্রে বিজেপির হয়ে প্রচার করলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় ও বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর। এই কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হয়েছেন শিব অরোরা। বাঙালি অধ্যুষিত হওয়ার কারণে বাংলাতেই ভোটের প্রচার করলেন শান্তনু ঠাকুর ও লকেট চট্টোপাধ্যায়। লকেট চট্টোপাধ্যায় জানালেন, সম্পূর্ণ বাঙালি সমাজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে আছেন। সারা পৃথিবী জুড়ে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে বাঙালি সমাজ।

বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় জানালেন, বাংলাতেই তিনি প্রচার করতে চান। কারণ এখানে সকলেই বাঙালি। আজ তিনি তাঁদের কাছে ভোট চাইতে, আশীর্বাদ চাইতে এসেছেন। চার-পাঁচ মাস ধরে তিনি এখানে আছেন। পুরো বাঙালি সমাজ নরেন্দ্র মোদীর সঙ্গে আছেন, ছিলেন, আগামী দিনেও থাকবেন। বাঙালি সমাজ সারা পৃথিবী জুড়ে, সারাদেশ জুড়ে, সারা উত্তরাখন্ড জুড়ে শিরদাঁড়া উঁচু করে দাঁড়িয়ে আছে। বিকাশের জন্য বাঙালি সমাজ প্রধানমন্ত্রীর হাত শক্ত করেছে। বিজেপিকে আগামী নির্বাচনে জয়যুক্ত করাবার অনুরোধ করলেন তিনি। তিনি জানান, উত্তরাখন্ড দেবভূমি, এখানে দেবতারা থাকেন।

এখানকার মানুষের ভালোবাসা তাঁরা পেয়েছেন, সমর্থন পেয়েছেন। সব সময় বিজেপি মানুষের পাশে আছে। কেন্দ্রীয় মন্ত্রী শান্তর ঠাকুর জানান, রুদ্রপুর বিধানসভা কেন্দ্রে তাঁরা ভোটের প্রচারে এসেছেন। উত্তরাখন্ড ভারতে দেবভূমি নামে পরিচিত। যেখানে দীর্ঘদিন ধরে পদ্মফুল ফুঁটে আছে। তাঁরা আশা রাখবেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দেবভূমিতে পদ্মফুল ফোঁটা যেন অব্যাহত থাকে। বিজেপি প্রার্থী শিব অরোরাকে বিপুল পরিমাণে ভোট দিয়ে ভারতীয় জনতা পার্টিকে জয়লাভ করানোর আর্জি জানালেন তিনি। সকলকে শুভেচ্ছা জানাচ্ছেন তিনি। বাঙালি থেকে শুরু করে সকলে যারা এখানে বসবাস করছেন, তাঁরা বিজেপিকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন, এই আশা রাখছেন তিনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories