Prothom Kolkata

Popular Bangla News Website

প্রিয়রঞ্জন,অ্যান্টনির পরে সর্বশ্রেষ্ঠ যুবনেতা অভিষেক- হঠাৎ ভূয়সী প্রশংসা মদনের

1 min read

।। প্রথম কলকাতা ।।

তৃণমূলে দিনে দিনে ক্ষমতাশালী হয়ে উঠছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী দিনে তিনি তৃণমূলের শক্তিশালী ভরকেন্দ্র হয়ে উঠতে পারেন, এমন একটা সম্ভাবনার কথা বলছেন অনেকেই। তবে, তৃণমূলে অভিষেকের উত্থানকে সম্প্রতি কটাক্ষ করেছিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন যে, মমতা বন্দ্যোপাধ্যায় হলেন দলনেত্রী, মমতা বন্দ্যোপাধ্যায়ের ছাড়া আর কাউকে তিনি নেতা বলে মানতে রাজি নন, অভিষেক বন্দ্যোপাধ্যায় একজন পদাধিকারী মাত্র। এরপর এই ঘটনা নিয়ে তৃণমূলে চলে ক্ষোভ-বিক্ষোভ-কলহ-কাজিয়া। তবে এখন পরিস্থিতি কিছুটা শান্তই বলা চলে। এই আবহে দাঁড়িয়ে এবার অভিষেক বন্দোপাধ্যায়কে আকুণ্ঠ সমর্থন জানালেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র।

ফেসবুক লাইভে এসে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আকুণ্ঠ সমর্থন জানালেন মদন মিত্র। তিনি জানালেন, মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় তাঁর হৃদয়ে রয়েছেন। তাঁর বুক চিরে দিলে মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দেখা যাবে। যে কেউ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ছেড়ে চলে যেতে পারেন। কিন্তু তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ছাড়বেন না। কামারহাটিতে তিনি যে পোস্টার তৈরি করবেন, সেখানে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি থাকবে। তিনি জানান, পার্থ চট্টোপাধ্যায় যুব আন্দোলনের সঙ্গে কোন দিন যুক্ত ছিলেন না।

দলের যুবকেরা চান অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। নেতাজি ইন্ডোরে অভিষেক বন্দ্যোপাধ্যায় চুপ করে বসেছিলেন, মাথা নিচু করে বসেছিলেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কথা বলতে না দেখলে, দলের অল্প বয়সী ছেলেমেয়েরা ভেঙে পড়েন। কারন মমতা বন্দ্যোপাধ্যায় হলেন দেবী দুর্গা, কিন্তু লড়াই করবেন গণেশ, শিব। লড়াই করবেন অর্জুন, কৃষ্ণতো লড়াই করবেন না। তিনি মনে করেন, কোথাও একটা ফাঁক থেকে গেছে। তিনি জানালেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে চোর-পুলিশ খেলা হচ্ছে। প্রিয়রঞ্জন দাশমুন্সি, এ কে অ্যান্টনির পরে সর্বশ্রেষ্ঠ যুব নেতা হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

এভাবে ফেসবুক লাইভে এসে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করলেন ও সমর্থন জানালেন মদন মিত্র। কখনও মমতা বন্দ্যোপাধ্যায়কে দেবী দুর্গা, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে গণেশের সঙ্গে, কখনও বা মমতা বন্দ্যোপাধ্যায়কে কৃষ্ণ, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে অর্জুনের সঙ্গে তুলনা করলেন তিনি। তবে, এটাও তিনি জানিয়ে দিলেন যে, তিনি হলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুগত। রামের চ্যালা যেমন হনুমান।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়া

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories